Bengali SerialHoop Plus

Sudipta Banerjee: গলার কাছে লালচে দাগ, বিয়ের পরপরই স্বামীর থেকে ‘লাভ বাইট’ পেলেন সুদীপ্তা!

পয়লা মে দীর্ঘদিনের প্রেমিক সৌম্য বক্সী (Soumya Bakshi)-র সাথে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। সৌম্য অভিনয় জগতের সাথে যুক্ত নন। তাঁর মা স্মিতা বক্সী (Smita Bakshi) প্রাক্তন বিধায়ক। ফলে সুদীপ্তার সাথে সৌম্যর বিয়ের দিন টলি তারকার মেলা থাকলেও রিসেপশনের দিন ছিল রাজনৈতিক ব্যক্তিত্বদের আনাগোনা। সুদীপ্তা ও সৌম্যর বিয়ের ও রিসেপশনের ছবি এবং বিভিন্ন আচার-অনুষ্ঠানের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সুদীপ্তার সিঁথি বর্তমানে লাল সিঁদুরে রাঙানো। বিয়ের নিয়ম অনুসারে, অন্তত এক বছর শাঁখা-পলা পরে থাকতে হচ্ছে তাঁকে। সম্প্রতি একটি পারিবারিক নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন সুদীপ্তা ও সৌম্য। সুদীপ্তা নিজেই সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে জলপাই সবুজ রঙের শাড়ি ও ব্লাউজ। হালকা মেকআপ। চোখের কোল ভরা কাজলে, ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক। চুল খোলা রেখেছিলেন সুদীপ্তা। গলায় পরেছিলেন সোনালি রঙের হালকা নেকপিস ও কানে সোনালি ইয়ারিং। নেটিজেনদের একাংশ সুদীপ্তার সৌন্দর্যের প্রশংসা করার পাশাপাশি দৃষ্টি আকর্ষণ করেছেন তাঁর গলার লাল দাগের দিকে। তাঁদের মতে, এটি লাভ বাইট যা লুকানোর চেষ্টা করেননি সুদীপ্তা। সুদীপ্তা অবশ্য এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

কিন্তু তাঁর গলার লাল দাগটি ভালো করে দেখলে বোঝা যাবে এটি কোনো কসমেটিকস অথবা কোনো মেটালের গয়নার অ্যালার্জির চিহ্ন। যা লুকাবার চেষ্টা করলে বরং এই ধরনের অ্যালার্জি সুদীপ্তার ত্বকের ক্ষতি করতে পারে।

বিয়ের কিছুদিন পরেই শুটিং ফ্লোরে ফিরেছেন সুদীপ্তা। বর্তমানে ‘সোহাগ জল’-এ বেণী বৌদির চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। পাশাপাশি শ্বশুরবাড়ির সদস্যদের যথেষ্ট সময় দিচ্ছেন সুদীপ্তা।

whatsapp logo