BollywoodHoop Plus

Urfi Javed: টয়লেট পেপার দিয়েই গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ

বিতর্ক ও সমালোচনা যেন উরফি জাভেদের (Urfi Javed) পিছুই ছাড়ে না। তিনি যেখানেই যান, যাই করুন, যেভাবেই করুন, সামাজিক মাধ্যমে তিনি বরাবর এক উষ্ণ ‘সেনসেশন’। তাই বি-টাউনের এই মডেলের নাম থাকে ‘পেজ-থ্রি’-র উপরের দিকেই। তার একটাই কারণ- ভারতীয় নারীদের পোশাকের ট্যাবু ভাঙা। প্রায়ই নানারকমের ছকভাঙা পোশাকে ক্যামেরায় ধরা দেন এই মডেল। কখনো শামুকের খোলক, কখনো খবরের কাগজ, কখনো আবার পোশাক না পড়ে শুধুমাত্র খাবার প্লেট ও গ্লাস দিয়েই নিজের গোপন স্থানগুলি আড়াল করেন তিনি। আর এই নিয়ে চর্চার শেষ নেই।

তবে এবার উরফি যা করলেন, তো ছাপিয়ে গেল সবকিছু। এবার তার পোশাক তৈরি সামগ্রী হল বাথরুমের একটি জিনিস। আর এই উপকরণ দিয়ে তৈরি পোশাকে উরফিকে দেখেই হুঁশ উড়ল নেটিজেনদের। কি এমন জিনিস দিয়ে পোশাক বানালেন এই মডেল? সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন এই মডেল। আর এই ভিডিওতে দেখা গেছে যে টয়লেট পেপার দিয়েই পোশাক বানিয়ে ক্যামেরাবন্দি হলেন তিনি। কাগজের পোশাক হলেও টয়লেটের কাগজ দিয়ে পোশাক বানানোর কথা হয়তো ভাবেননি এর আগে কেউই।

ভিডিওতে শুরুতে অন্য এক মহিলাকে বলতে শোনা যাচ্ছে, ‘বৌদি, আমার টয়লেটের কাগজটি কোথায়? খুঁজে পাচ্ছি না তো’। আর ঠিক তারপরেই স্ক্রিনে ভেসে উঠলেন উরফি জাভেদ। তার পরনে দুধসাদা রংয়ের আউটফিট। কাগজের পোশাকের উপর ডিজাইন করা রয়েছে কাগজের ফুলও। আর এই পোশাকটি তিনি বানিয়েছেন টয়লেট পেপার দিয়েই। পোশাকের ফাঁকে দেখা গেছে তার নাভিস্থল। কানে প্রজাপতি স্টাইলের ইয়াররিং, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল- সব মিলিয়ে উডেন ব্যাকগ্রাউন্ডের সামনে স্বমহিমায় অবতীর্ণ উরফি।

এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যাঁ, টয়লেট পাওয়ার দিয়েই বানিয়ে ফেললাম শেষমেষ’। আর তার এই পোশাক দেখে হুঁশ উড়ছে নেটিজেনদের। অনেকেই কমেন্ট বক্সে তাকে ‘পাগল’ বলে কটাক্ষ করেছেন। আবার অনেকেই এই মডেলের ফ্যাশন সেন্স নিয়ে উজাড় করেছেন প্রশংসার ডালি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা