Bengali SerialHoop Plus

Nabanita Malakar: প্রেম করছেন নবনীতা, ‘সৃজনদা’কে ভুলে কাকে বিয়ে করছেন পর্দার ‘তিন্নি’?

দর্শক তাঁকে দেখে খলনায়িকা হিসেবে। ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে তিন্নি চরিত্রে অভিনয় করে খুব কম দিনেই খলনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হয়ে গিয়েছেন নবনীতা মালাকার (Nabanita Malakar)। অন্য ধারাবাহিকের খলনায়িকাদের মতো অত বিপজ্জনক অবশ্য তিন্নি নয়। মজার মোড়কে দুষ্টুমি মেশানো চরিত্রটি নাকি প্রথমে করতেই চাননি নবনীতা। শেষে বোনের কথায় রাজি হন। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে খেলতে এসে অভিনয় কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন সবেরই আপডেট দিলেন অভিনেত্রী।

ছোটপর্দার বেশ পরিচিত মুখ নবনীতা। আর নিম ফুলেল মধুর দৌলতে আরোই খ্যাতি বেড়েছে তাঁর। তবে এতদূর আসাটা সহজ ছিল না। দিদি নাম্বার ওয়ানে এসে নবনীতা জানান, মধ্যবিত্ত পরিবারের বড় মেয়ে তিনি। যদিও ছোট থেকে অভাব কোনোদিন বুঝতে পারেননি। বাবার ছিল ড্রাইভিং স্কুল। কিন্তু হঠাৎ করেই তাঁদের সুখের সংসারে অঘটন ঘটে যায়। নবনীতা অভিনয়ে কেরিয়ার শুরু করার পরপরই হঠাৎ তাঁর মা প্যারালাইসিস হয়ে শয্যাশায়ী হয়ে পড়েন।

নবনীতা মালাকার

চিকিৎসকরা ছয় মাস সময় দিয়েছিলেন। নবনীতা জানান, সেই সময়টা খুব কঠিন ছিল। সবসময় ছুটে বেড়ানো শক্তপোক্ত মাকে ওই ভাবে দেখতে পারছিলেন না তিনি। শেষমেষ সংসারের হাল ধরেন নবনীতা। বাবাকে বলেন, ‘তুমি মা হও, আমি বাবা হব’। সেই থেকে কঠোর পরিশ্রম করে এতদূর এসেছেন নবনীতা। সুস্থ হয়ে উঠেছেন তাঁর মা। সংসারের হালও ফিরিয়েছেন তিনি। এবার রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে নতুন সুখবর দিলেন পর্দার তিন্নি। বিয়ে করতে চলেছেন তিনি।

মনের মানুষকে পেয়ে গিয়েছেন নবনীতা। তবে তিনি ইন্ডাস্ট্রির মানুষ নন। কিছুদিন আগেই তাঁর সঙ্গে পাহাড়ে ঘুরে এসেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও ছবি শেয়ার করেছেন তিনি। তবে প্রেমিকের নাম ফাঁস করেননি অভিনেত্রী। দিদি নাম্বার ওয়ান শোতে দাঁড়িয়ে নবনীতা বলেন, ছেলে খুব ভালো, পরিবারও ভালো। যদিও তাঁর বাবা মা নাকি বলেন, দুদিন পরেই শ্বশুরবাড়ি থেকে নাকি তাড়িয়ে দেবে। বিয়ের তারিখ এখনো ঠিক হয়নি, তবে নবনীতা জানান, তাড়াতাড়িই বিয়েটা সেরে ফেলার ইচ্ছা রয়েছে তাঁদের।

Related Articles