whatsapp channel

Srabanti Chatterjee: বাংলাদেশি অভিনেতার সঙ্গে ‘বিক্ষোভ’-এ নামতে চলেছেন শ্রাবন্তী!

গত বছর বাংলাদেশের নায়ক শান্ত খান (Shanto Khan)-এর সাথে ভাইরাল হয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। জানা গিয়েছিল ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘বিক্ষোভ’-এ অভিনয় করছেন শ্রাবন্তী। তবে এবার…

Avatar

Advertisements
Advertisements

গত বছর বাংলাদেশের নায়ক শান্ত খান (Shanto Khan)-এর সাথে ভাইরাল হয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। জানা গিয়েছিল ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘বিক্ষোভ’-এ অভিনয় করছেন শ্রাবন্তী। তবে এবার জানা গেল, শুধুমাত্র শ্রাবন্তী একা নয়, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এই ফিল্মে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta)-ও।

Advertisements

‘বিক্ষোভ’-এর পরিচালক শামীম আহমেদ রনি (Shamim Ahmed Ronni)। ফিল্মের গল্প আবর্তিত হয়েছে 2018 সালে বাংলাদেশের বুকে ঘটে যাওয়া একটি বাস দূর্ঘটনাকে কেন্দ্র করে। 2018 সালের 29 শে জুলাই ঢাকার বিমানবন্দর এলাকায় দুই বাসের রেষারেষিতে প্রাণ হারিয়েছিলেন দুই কলেজ পড়ুয়া রাজীব (Rajib) ও দিয়া (Diya)। এই ঘটনার প্রতিবাদে বাংলাদেশে শুরু হয় ছাত্রবিক্ষোভ। হাজার হাজার ছাত্র-ছাত্রী যোগদান করেছিলেন এই আন্দোলনে। আন্দোলন চলেছিল 29 শে জুলাই থেকে 8 ই অগস্ট পর্যন্ত। স্লোগান উঠেছিল নিরাপদ সড়ক চেয়ে।

Advertisements

Advertisements

পরবর্তীকালে এই আন্দোলনের ফলে বাংলাদেশ সরকারের তরফে খসড়া ট্র্যাফিক আইন অনুমোদিত হয়। এরপর নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। এই কাহিনী অবলম্বনে তৈরি হয়েছে ‘বিক্ষোভ’। ফিল্মের শুটিং 2019 সালে শুরু হলেও করোনা অতিমারীর কারণে তা বন্ধ হয়ে যায়। আনলক পর্বে শেষ হয় ফিল্মের বাকি অংশের শুটিং।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shanto Khan (@shantokhan_1)

আগামী 10 ই জুন বাংলাদেশে মুক্তি পেতে চলেছে ‘বিক্ষোভ’। এই ফিল্মে শ্রাবন্তী, রজতাভ, শান্ত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাহুল দেব (Rahul Deb), সাদেক বাচ্চু (Sadek Bachchu) প্রমুখ।

whatsapp logo
Advertisements