whatsapp channel

Mimi Chakraborty: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, ফের ভাইরাল মিমি

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে বাংলার বুকে সর্বাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে মিমি অভিনীত সাসপেন্স থ্রিলার ‘রক্তবীজ’। এই মুভিতে তাঁর বিপরীতে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বর্তমানে বাংলার বুকে সর্বাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে মিমি অভিনীত সাসপেন্স থ্রিলার ‘রক্তবীজ’। এই মুভিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। দীর্ঘদিন পর পুজোয় মুক্তি পেল মিমি অভিনীত ফিল্ম। ‘রক্তবীজ’-এর বক্স অফিস রিপোর্ট যথেষ্ট ভালো। অপরদিকে মিমিও ব্যস্ত তাঁর আগামী কাজ নিয়ে। এর মধ্যেই ইন্সটাগ্রামে তিনি শেয়ার করলেন একগুচ্ছ ছবি।

Advertisements

মিমির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের শাড়ি। এটি একটি সাটিনের থান শাড়ি। এই শাড়ির সাথে মিমি টিম আপ করেছেন লাল রঙের করসেট ব্লাউজ। ব্লাউজটি অফ শোল্ডার।ব্লাউজের উপরের অংশে রয়েছে প্লিটের ডিটেলিং। নিচের অংশে ব্যবহার করা হয়েছে লাল রঙের নেট। মিমির শাড়ি পরার ধরন মনে করিয়ে দিচ্ছে প্রাচীন কালের রূপকথার রাজকন্যাদের। লাল শাড়ির সাথে মিমির মেকআপ হালকা অথচ উজ্জ্বল। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের সরু টানে তাঁর দুই চোখের সৌন্দর্য পেয়েছে পরিপূর্ণতা। ঠোঁট রাঙানো লালচে রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা রয়েছে মিমির সিল্কি চুল। গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস। দুই কানে রয়েছে মানানসই সোনালি রঙের ইয়ারিং। ডান হাত ভরে রয়েছে সোনালি রঙের বালায়।

Advertisements

ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মিমি পোস্ট করেছেন ব্রাউন রঙের হার্ট ইমোজি। অভিনেত্রী সঞ্জনা বন্দ্যোপাধ্যায় (Sanjana Banerjee) সহ মিমির অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে মিমির বলিউড ডেবিউ মুভি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক। হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল (Paresh Rawal)। ফিল্মের চিত্রনাট্য যথেষ্ট মনোগ্রাহী হলেও বক্স অফিসে তা সফল হয়নি।

Advertisements

whatsapp logo
Advertisements