BollywoodHoop Plus

Akshay-Samantha: সুন্দরী সামান্থাকে কোলে তুলে যা করলেন অক্ষয় কুমার

প্রত্যেক বৃহস্পতিবার ‘কফি উইথ করণ’-এর নতুন এপিসোড স্ট্রিমিং হচ্ছে ডিজনি প্লাস হটস্টার ওটিটিতে। জনপ্রিয় এই চ্যাট শোয়ের সপ্তম সিজনেও করণ জোহর (Karan Johar) বজায় রেখেছেন তাঁর স্বকীয়তা। এই শোয়ে যুক্ত হয়েছে ‘কফি বিঙ্গো’-র মতো রাউন্ড যেখানে সেলিব্রিটিদের জীবনের অজানা সত্য প্রকাশিত হচ্ছে। একই সাথে ‘কফি উইথ করণ’-এর র‌্যাপিড ফায়ার রাউন্ড হয়ে উঠেছে আরও সাহসী। সম্প্রতি এই শোয়ে অতিথি হয়ে এসেছিলেন সামান্থা প্রভু (Samantha Prabhu) ও অক্ষয় কুমার (Akshay Kumar)। সকলের সামনেই সামান্থাকে কোলে তুলে নিলেন অক্ষয়।

অক্ষয় ও সামান্থার এপিসোডটি শোয়ের তৃতীয় পর্ব। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই পর্বের টিজার। 55 সেকেন্ডের ওই টিজারে দেখা যাচ্ছে, সামান্থাকে কোলে তুলে শোয়ে এন্ট্রি নিচ্ছেন অক্ষয়। করণ অবাক হয়ে তাকিয়ে ছিলেন। তবে সাধারণতঃ তিনি সবসময়ই অবাক হয়ে যান। দুই তারকাকে স্বাগত জানাতে করণ বলেন, দেশের এক নম্বর অভিনেত্রীকে কাঁধে তুলে সেটে ঢুকছেন অন্যতম সেরা অভিনেতা। সামান্থার অবশ্য এই ব্যাপারে বিন্দুমাত্র অভিযোগ ছিল না। কিন্তু করণের মনে হচ্ছিল, তাঁর জীবনেও যদি এইরকম একটা অক্ষয়কুমার থাকতেন! তিনি অবশ্য মুখেও তা বলে ফেললেন। অক্ষয়ের চটজলদি জবাব, করণের জীবনে একজন নয়, পাঁচ জন অক্ষয়কুমার লাগবে!

এর আগে ‘কফি উইথ করণ’-এর ওপেনিং প্রোমোতে দেখা গেছে, সামান্থার সাথে নাগা চৈতন্য (Naga Chaitanya)-র বিবাহ বিচ্ছেদের ব্যাপারে তিনি দায়ী করেছেন করণকে। করণকে সামান্থা বলেছেন, তাঁর ফিল্মে করণ দেখান, সংসার ‘কেথ্রিজি’-র মতো হওয়া জরুরী। কিন্তু প্রকৃতপক্ষে, তা কেজিএফ ছাড়া আর কিছুই নয়।

অপরদিকে সামান্থা জানিয়েছেন, ব্যাচেলার পার্টিতে কোনো বলিউড তারকাকে যদি আমন্ত্রণ জানাতে হয়, তাহলে তিনি হবেন একমাত্র রণবীর সিং (Ranveer Singh)। কিন্তু রণবীর তো ব্যাচেলার নন!

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo