Hoop PlusTollywood

Srabanti Chatterjee: অদ্ভুত পোজে শরীরচর্চায় ব্যস্ত শ্রাবন্তী, ছবি দেখে ঘাম ঝরল নেটিজেনদের

শরীরকে সুস্থ রাখতে হলে শরীরকে যদি সুন্দর এবং সতেজ, ফুরফুরে রাখতে হয় তাহলে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করা ভীষণ দরকার। এছাড়া যারা অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন তারা কিন্তু নিজেকে ফিট রাখতে অনেক সময় জিমে গিয়ে থাকেন। সেখানে গিয়ে ট্রেলারের সাহায্যে নানান রকম কিছু করে নিজেকে সুন্দর ফিট এন্ড ফাইন রাখেন, তাদেরকে তাইতো এত সুন্দর দেখতে লাগে, নিয়মিত যোগাভ্যাস এবং জিমে গিয়ে যদি শরীর চর্চা করা যায়, তাহলে কিন্তু অকাল বার্ধক্য কাউকে ছুঁতে পারেনা।

শরীর চর্চা থেকে একেবারেই দূরে সরে যাননি, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার এমন সুন্দর চেহারা, এমন সুন্দর ত্বক, আর চুলের রহস্য কিন্তু অনেক। আর সেই রহস্য লুকিয়ে আছে এই শরীর চর্চার দিকে। কারণ শরীর যদি সুস্থ না থাকে তাহলে কিন্তু কখনোই সুন্দর থাকা যায় না। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানে সৌন্দর্যের আধার, তিনি যেভাবেই যেমন পোশাকেই আসুন না কেন তার দিক থেকে কিন্তু কিছুতেই মুখ ফিরিয়ে রাখা যায় না।

সম্প্রতি শ্রাবন্তী একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, জিমে গিয়ে প্রচন্ড শরীরচর্চায় ব্যস্ত শ্রাবন্তী। ভিডিওটাতে হাজার লাইক করেছেন এবং অনেক বেশি কমেন্ট করেছেন। তারা প্রত্যেকেই কমেন্ট করেছেন, শ্রাবন্তীর এত সুন্দর চেহারার প্রশংসা করেছেন অনেকেই। আর হবে নাই বা কেন সকাল থেকে উঠে যদি এতটা পরিশ্রম করেন তাহলে তো ত্বক সুন্দর থাকবেই এমন তাই তো স্বাভাবিক।

শ্রাবন্তীকে এর আগেও আমরা বিভিন্ন সাজে দেখেছি, লাল, কালো, হলুদ, সবুজ যে কোন রঙের শাড়ি অথবা গাউন অথবা ওয়েস্টার্ন পোশাক কিংবা স্ক্রীনশট যে কোন ভাবেই তিনি অসাধারণ সুন্দরী হয়ে উঠে সকলের সামনে ধরা দেন, তবে আপনি যদি শ্রাবন্তীর এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক