Hoop PlusTollywood

নতুন প্রেমিকের জন্মদিনে সপরিবারে শ্রাবন্তী, ব্যক্তিগত ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

একদিকে সোশ্যাল মিডিয়া যখন নুসরতের অনাগত সন্তানের পিতৃপরিচয় ও বিয়ে-সহবাস বিতর্ক চলছে, ঠিক তখনই শ্রাবন্তীর নতুন চতুর্থ প্রেম সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠলো। কয়েকদিন ধরে একটি ছবি নেট মাধ্যমে ভাইরাল হয়। অভিরুপ নাগ চৌধুরী নামক এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন বাতাসে ম ম করছে।

পেশায় ব্যবসায়ী এই ব্যাক্তির আঙ্গুলে একটি হীরের আংটি জ্বলজ্বল করছিলো। তিনি সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে জানান যে এটি তাকে এক বিশেষ ব্যাক্তি দিয়েছেন। নাম না প্রকাশ করলেও অনেকের ধারণা এই আংটি শ্রাবন্তী দিয়েছেন। আংটি প্ল্যাটিনামের এবং হীরে দিয়ে আই লাভ ইউ লেখা। এরপরেই অনেকের অনুমান এই ব্যাক্তিই হল শ্রাবন্তীর চতুর্থ মনের মানুষ। যদিও রোশন সিং এর সঙ্গে এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। তাই ব্যাপারটা গোপনেই চলছে।

ওই আংটি ছাড়াও আরও একটি ছবি ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছে শ্রাবন্তী সপরিবারে অভিরুপ নাগ চৌধুরীর বাড়িতে জন্মদিনের নিমন্ত্রণ রক্ষা করতে যান। শ্রাবন্তীর মা ও দিদি ওই জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকে। অভিরূপ কেক কেটে শ্রাবন্তীর দিদিকে খাইয়ে দিচ্ছেন। শ্রাবন্তী একটি কালো রঙের ড্রেস পরে বসে।

শোনা যায়, এই ব্যবসায়ী নাকি শ্রাবন্তীর আবাসনে থাকেন। এখনও পর্যন্ত এই প্রেম প্রকাশ্যে আসেনি, যেহেতু রোশন সিং এর সঙ্গে বিবাহ বিচ্ছেদ এখনও সম্পন্ন হয়নি। অনুরাগীদের একাংশের প্রশ্ন, শ্রাবন্তী কি আবার নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন সত্যি সত্যি!

whatsapp logo