whatsapp channel
Hoop PlusHoop ViralTollywood

Rupankar-Ranu: রানু মন্ডলের সঙ্গে গান গাইছেন রূপঙ্কর, ‘এবার ভালো মানিয়েছে’ ট্রোল নেটিজেনদের

প্রয়াত হয়েছেন বিখ্যাত সঙ্গীত শিল্পী KK. অথচ বাংলায় হিট যাচ্ছেন রূপঙ্কর বাগচী। KK র নাম ভাঙিয়ে এখন রূপঙ্কর চর্চায়। তার প্রশ্ন ছিল who is kk? কথা হচ্ছে রূপঙ্কর একজন গায়ক ও শিল্পী মানুষ, তাহলে তিনি কি সত্যি চেনেন না কে এই কেকে? নাকি স্টেজ শো হাতছাড়া হচ্ছে বলে রাগ উগড়ে দেন ফেসবুক পেজে?

“আমরা যেকোনও কেকে-র থেকে বেটার। আমি যে কজন সিঙ্গারের নাম উচ্চারণ করলাম তাঁরা যেকোনও পারফরম্যান্সে কেকের থেকে ভালো। বম্বে নিয়ে এতো উত্তেজনা কেন? কতদিন বম্বের পিছনে ঘুরবেন? সাউথ ইন্ডিয়া, পঞ্জাব, উড়িষ্যাকে দেখুন, বাঙালি হোন প্লিজ।” এখানেই স্তব্ধ হননি রূপঙ্কর। তার কথায় তিনি চেনেন না গায়ক kk কে। যদি না চিনে থাকেন তাহলে অপমান করতে পারলেন কি ভাবে? প্রশ্ন নেট জনতা সহ আপামর শ্রোতার। চারিদিকে নিন্দার ঝড় উঠেছে। এমনকি বাংলা ইন্ডাস্ট্রির বেশ কিছু শিল্পী রূপঙ্কর বাগচীর তীব্র নিন্দা করেন।

সোশ্যাল মিডিয়ায় মজাদার মিম তৈরি হয়েছে রূপঙ্কর বাগচীকে নিয়ে। নেট জনতার দাবি, টাকা কমে গেছে রূপঙ্কর বাগচীর। খরচা বেশি অথচ আয় কম তাই ডিপ্রেশনে ভুগছেন শিল্পী। সংবাদমাধ্যম থেকে ইন্ডাস্ট্রির বাকি শিল্পী এবং সাধারণ মানুষের পাল্টা জবাবে ক্লান্ত রূপঙ্কর। হয়তো সেই জন্যেই ফেসবুক লাইভ ডিলিট করেছেন। কিন্তু, তাতে কি?এখন দেখুন তার পুরোনো একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওতে কমেন্ট এসেছে নানান স্বাদের। এই যেমন – “দাদুর সাথে দিদিমা পারফেক্ট কম্বিনেশন “,
“জহুরী তে johor চেনে suore চেনে কচু.. Rip রূপঙ্কর সার”। আসলে রানু মণ্ডলের সঙ্গে গিটার বাজিয়ে গান গাইছেন রূপঙ্কর। এমন মজাদার ভিডিও ভাইরাল হতেই ফের আক্রমণের মুখে “এ তুমি কেমন” তুমি খ্যাত রূপঙ্কর বাগচী।

whatsapp logo