whatsapp channel

Web Series: লকডাউনে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হলেন যুবক, সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

সিনেপ্রাইম অ্যাপে স্ট্রিম হয়ে চলেছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। কখনও সখনও অযথা যৌনতার আহ্বান থাকে এই ওয়েব সিরিজগুলিতে। চিত্রনাট্য হারিয়ে ফেলে গুরুত্ব। পাশাপাশি সিনেপ্রাইম অ্যাপে সাবস্ক্রিপশন নিয়ে তৈরি…

Avatar

Nilanjana Pande

সিনেপ্রাইম অ্যাপে স্ট্রিম হয়ে চলেছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। কখনও সখনও অযথা যৌনতার আহ্বান থাকে এই ওয়েব সিরিজগুলিতে। চিত্রনাট্য হারিয়ে ফেলে গুরুত্ব। পাশাপাশি সিনেপ্রাইম অ্যাপে সাবস্ক্রিপশন নিয়ে তৈরি হওয়া সমস্যার সমাধান এখনও হয়নি। এর মধ্যেই গত 15 ই নভেম্বর সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘ফরেব’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ অতিক্রম করেছে দেড় হাজার।

‘ফরেব’-এর প্রেক্ষাপট 2020 সালের করোনাকাল। দেশ জুড়ে যখন ঘোষণা করা হয়েছিল লকডাউন। ট্রেলারের শুরুতে দেখা যায়, সংবাদপাঠিকা জানাচ্ছেন, দেশের প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন, রাত বারোটার পর দেশ জুড়ে শুরু হবে লকডাউন। মেট্রো সিটি জুড়ে শুধুই শূন্যতা। এই সময় খবরের শিরোনাম দখল করে এক যুবকের আত্মহত্যা। কাহিনী ধীরে ধীরে চলে যায় ফ্ল্যাশব্যাকে। যুবকটিকে দেখা যায় মদ্যপান করতে। সে ভাবতে থাকে তার প্রেমিকার কথা। যুবকের ঠোঁটে চুম্বন করে তার প্রেমিকা বলে, সে তাকে ভালোবাসে। যুবকটিও নিজের ভালোবাসার কথা প্রেমিকাকে জানায়। প্রেমিকা একসময় হয়ে ওঠে যুবকের লিভ-ইন পার্টনার।

নিজের হাতে রান্না করে যুবককে খাওয়ায় সে। তাদের মধ্যে একসময় তৈরি হয় যৌন সম্পর্ক। একসময় ওই যুবক তার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেয়। সে তার প্রেমিকাকে হারাতে চায় না। কিন্তু ওই যুবক জানত না, তার প্রেমিকার সাথে সম্পর্ক রয়েছে অন্য এক পুরুষের। যুবকটি তাদের একসাথে দেখে ফেলে।

ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নেয় সে। আপাতদৃষ্টিতে এই ঘটনা আত্মহত্যা হলেও তা কি সত্যি। জানা যাবে আগামী 17 ই নভেম্বর । ওই দিন সিনেপ্রাইম অ্যাপে স্ট্রিম হবে ‘ফরেব’।