Hoop VideoHoop Viral

Bhojpuri Song: কোমলের হট ফিগার দেখে প্রেমের সাগরে ডুব দিলেন পবন সিং, ভাইরাল ভিডিও ইন্টারনেটে

‘DRJ Records Regional’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল ভিডিওটি পোস্ট করা হয়েছে

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রচুর তারকা তাদের নিরলস পরিশ্রমের মাধ্যমে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে গোটা ভারতের জনতার কাছে জনপ্রিয় করে তুলছেন। তাইতো ইউটিউবে কোন ভিডিও পোস্ট হলেই তা মুহূর্তের মধ্যে মিলিয়ন মানুষ দেখে নেন। এমন কি ঐসব ভিডিওতে প্রচুর মানুষ কমেন্ট করে তারকাদের প্রশংসায় পঞ্চমুখ হন। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন পবন সিং। এই তারকা প্রচুর ভোজপুরি সিনেমাতে কাজ করেছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যাও বিশাল।

সম্প্রতি পবন সিংয়ের এই সিনেমার মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। এতে পবন সিংয়ের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন কোমল সিং। এই গানের নাম, ‘মারাদ মিজাজি‘। এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে প্রথমে অভিনেত্রী কোমল সিংয়ের পিছু ধাওয়া করছেন বেশ কয়েকজন গুন্ডা। তাদের হাত থেকে অভিনেত্রীকে বাঁচাতে ঘটনাস্থলে হাজির হন পবন সিং। আর এতেই মুগ্ধ হয়ে ওঠেন নায়িকা। অভিনেতাকে প্রেম নিবেদন করেন তিনি। গানের পরতে পরতে ফুটে উঠেছে রোমান্টিক দৃশ্য। অভিনেত্রীর শরীরী হিল্লোল দেখে পাগল হয়েছে ফ্যানরা।

এই ভিডিওটি এখন সোশাল মিডিয়া সাইটে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। ‘DRJ Records Regional’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। মাত্র ৫ দিন আগে ভিডিওটি পোস্ট করলেও ইতিমধ্যেই এই ভিডিও ২.১ লাখ মানুষ দেখে নিয়েছেন। এছাড়াও প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করেছেন।

Related Articles