whatsapp channel

কোমর দুলিয়ে পবন সিংকে গরম করে দেয় মণি, ঘনিষ্ঠ দৃশ্যে চরম রোম্যান্স জমে উঠলো

ভোজপুরি দুনিয়া মানেই মশলাদার কিছু। এই সব ছবির দৃশ্য সবসময় মন কেড়ে নেয়। পার্টি হোক বা ঘরোয়া উৎসব, আজকাল অনেকেই ভোজপুরি মিউজিক দিয়ে পার্টি শুরু করেন। কারণ, জমিয়ে নাচতে চাইলে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ভোজপুরি দুনিয়া মানেই মশলাদার কিছু। এই সব ছবির দৃশ্য সবসময় মন কেড়ে নেয়। পার্টি হোক বা ঘরোয়া উৎসব, আজকাল অনেকেই ভোজপুরি মিউজিক দিয়ে পার্টি শুরু করেন। কারণ, জমিয়ে নাচতে চাইলে ভোজপুরি গানের তুলনা হয় না। সেরকম আজকের প্রতিবেদনে এমন একটি ভোজপুরি মিউজিকের কথা বলবো সেটা হল চরম হট। গানের দৃশ্যায়নে রয়েছেন পবন সিং ও মণি ভট্টাচার্য।

Advertisements

পবন মণি’র এই ভিডিওটি ‘ওয়েভ মিউজিক’ Wave Musicনামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে যা রীতিমত ভাইরাল। প্রায় ১১ মিলিয়ন মানুষ এই মিউজিক ভিডিওটি উপভোগ করেছেন। গানের দৃশ্যে দেখা যাচ্ছে পবন সিং ও মণি ভট্টাচার্য চরম রোম্যান্স করছে একে অপরের সঙ্গে। শাড়িতে মণি দারুন সুন্দরী, পাশাপাশি পবন সিং ছিলেন ভীষণ উত্তেজিত। দুজনের উত্তেজনা ধরা পড়েছে এই গানটির দৃশ্যে। মনির শরীরী চাহুনি হল শরীর গরম করার মতো। এতে করে পবন গরম হয়ে যায়। কমলা শাড়িতে ও পাতলা শরীরের জেল্লায় মণিকে দেখলে আপনারও ঘুম উড়বে।

Advertisements

তাহলে গানটি কি শুনতে চান আপনি? চালিয়ে নিন মাড়াতা মাজা বিন বিয়াহে রাজাজি (Marata Maza Bin Biyahe Rajaji)। এই গানেই দেখা যাবে পবন ও মণি র হট রোম্যান্স। অ্যালবাম ওয়ান্টেড (Wanted) থেকে এই গানটি নেওয়া হয়েছে। পবন সিং (Pawan Singh) ও ইন্দু সোনালী (Indu Sonali) মিলে এই গানটি গেয়েছেন যা দর্শকদের ব্যাপক মনোরঞ্জন করেছে।

Advertisements

আপনি যদি ভরপুর বিনোদন চান বা পার্টিতে কোনো ধামাকাদার কিছু প্লে করতে চান তাহলে চালিয়ে নিতে পারেন পবন ও মণি র Marata Maza Bin Biyahe Rajaji গানটি। আজকাল অনেকেই এই ধরনের গানের মজা নিচ্ছেন। কেউ কেউ পার্টিতে গান চালিয়ে দেদার নাচ করছেন তো কেউ কেউ একাই এই রকমের গান চালিয়ে মনোরঞ্জন করছেন। এমনকি অনেকে এই ধরনের গানের সঙ্গে রিল বানিয়ে দর্শক টানছেন। তাহলে, চলুন দেখে নেওয়া যাক এই জুটির ভরপুর রোম্যান্স।

Advertisements

whatsapp logo
Advertisements