whatsapp channel

খোলামেলা প্রকৃতির মাঝে কাজলের সৌন্দর্যের কাছে আত্মসমর্পণ করলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) জানিয়েছেন, ভোজপুরি ফিল্ম ক্রমশ উন্নত হচ্ছে। ভোজপুরি বিনোদন জগতেও আসছে নতুনত্ব। বর্তমান সময়ে আন্তর্জাতিক স্তরে পৌঁছে গিয়েছে ভোজপুরি ফিল্ম। উত্তর…

Avatar

Nilanjana Pande

কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) জানিয়েছেন, ভোজপুরি ফিল্ম ক্রমশ উন্নত হচ্ছে। ভোজপুরি বিনোদন জগতেও আসছে নতুনত্ব। বর্তমান সময়ে আন্তর্জাতিক স্তরে পৌঁছে গিয়েছে ভোজপুরি ফিল্ম। উত্তর ভারতের বাইরেও এই ফিল্ম ইন্ডাস্ট্রির দর্শক সংখ্যা কম নয়। ভোজপুরি ইন্ডাস্ট্রিও এগিয়েছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম তৈরির দিকে। এই ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-তে অভিনয় করছেন পবন সিং (Pawan Singh)। পবনের কেরিয়ারের গোড়ার দিকের ফিল্মগুলি অবশ্য এখনও যথেষ্ট জনপ্রিয়। ভোজপুরি গানের ইউটিউব চ্যানেলের মাধ্যমে তা ছড়িয়ে পড়ছে নেটদুনিয়ায়। এইরকম একটি ভোজপুরি ফিল্ম হল ‘ভোজপুরিয়া রাজা’।

এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন পবন। তাঁর বিপরীতে ছিলেন কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)। পবন ও কাজল জুটি বক্স অফিসে ঝড় তুলেছিল। ‘ভোজপুরিয়া রাজা’ পরিচালনা করেছিলেন সুজিত কুমার সিং (Sujit Kumar Singh)। এই ফিল্মটি প্রযোজনা করেছিলেন সুধীর সিং (Sudhir Singh)। ফিল্মের গান ‘গোরিয়া চল তোহার মাতওয়ালি’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। এই গানটি 2016 সালে একটি ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। গানের শুরুতে পবন, কাজলের সৌন্দর্যের প্রশংসা করে বলেন, তাঁর জীবন নায়িকাকে সমর্পণ করেছেন তিনি।

কাজলও গানের সুরে বলেন, তিনিও আত্মসমর্পণ করেছেন পবনের কাছে। লাল-কালো শিফন শাড়ি ও লাল রঙের সিকুইনড ব্লাউজ পরা কাজল যথেষ্ট নজর কেড়েছেন এই গানে। গানের ভিডিওতে নেই কোনো অশালীন দৃশ্য। তবুও পবন ও কাজল তৈরি করেছেন নিজেদের রোম‍্যান্টিক মুহূর্ত।

এই গানটি গেয়েছেন পবন ও প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানের ভিডিওর ভিউ ইতিমধ্যেই অতিক্রম করেছে তেত্রিশ মিলিয়ন।

whatsapp logo