Hoop VideoHoop Viral

VIRAL: খোলা ময়দানে লাজলজ্জা ছাড়াই আম্রপালির সঙ্গে তুমুল রোম্যান্স নিরাহুয়ার, ভিডিও ভাইরাল

দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে তুলছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে আবেদনশীল ভঙ্গিমায় দেখা গেছে নিরাহুয়া এবিং আম্রপালিকে। ‘অঞ্জোর করে ইন্ডিয়া মে’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য। ভিডিওর শুরুতেই দেখানো হয়েছে নায়ক ও নায়িকার খোলামেলা রোমান্স। কখনো নায়িকার দুচোখ নিজের দুহাতে ঢেকে দিচ্ছেন নায়ক, আবার কখোনো খোলা আকাশের নীচে দুজন দুজনকে জড়িয়ে ধরছেন নির্দ্বিধায়। আবার কখনো তাদের ঘনিষ্ঠ হতেও দেখা গেছে গোপন আদরের লহমায়। এভাবেই ভিডিওর শেষ অব্দি নিজেদের রোমান্স পূর্ণ করে গেলেন নিরাহুয়া ও আম্রপালি।

ভিডিওতে থাকা রোমান্টিক দৃশ্য ও গানের মধ্যে থাকা ভালোবাসার শব্দাবলী নজর কেড়েছে দর্শকদের। ‘জয় ভীরু’ ছবির এই গানটি গেয়েছেন রিনি চন্দ্র, অলোক সিং প্রিয়াঙ্কা সিং ও ধনঞ্জয় মিশ্র। ‘ওয়ার্ল্ড ওয়াইড ভোজপুরী’ নামের একটি চ্যানেল থেকে গানটি আপলোড করা হয়েছে। তবে এটি মূলত ছবি ও টুকরো দৃশ্য দিয়ে বানানো একটি ‘ফ্যান-মেড’ ভিডিও। আর শুরু থেকেই ইউটিউবে ট্রেন্ডিং মিউজিক ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা