whatsapp channel

VIDEO: বলিউডি গানে ওড়না উড়িয়ে উদ্দাম নাচ বাঙালি যুবতীর, মিস করবেন না ভুল করেও

বিনোদন প্রত্যেকের জীবনেই জরুরি। নয়তো মানুষ আর রোবটের মধ্যে কোনো পার্থক্যই আর থাকবে না। মানুষ ভেদে পছন্দও ভিন্ন ভিন্ন হয়। আর বিষয়টা বিনোদন হলে ফারাকটা আরোই বেড়ে যায়। কারোর পছন্দ…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন প্রত্যেকের জীবনেই জরুরি। নয়তো মানুষ আর রোবটের মধ্যে কোনো পার্থক্যই আর থাকবে না। মানুষ ভেদে পছন্দও ভিন্ন ভিন্ন হয়। আর বিষয়টা বিনোদন হলে ফারাকটা আরোই বেড়ে যায়। কারোর পছন্দ প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা, কেউ আবার ভালোবাসেন বাড়িতে বসে নানান OTT প্ল্যাটফর্মে সিনেমা, ওয়েব সিরিজ দেখতে। কেউ কেউ আবার ডেইলি সোপেই খুঁজে নেন আনন্দ। তবে একটি বিষয়ে সকলেই একমত হবেন। প্রিয় বিনোদনের মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়ার (Social Media) উল্লেখ প্রত্যেকের তালিকাতেই থাকবে।

সারাদিনের কাজের ফাঁকে একবার না একবার সোশ্যাল মিডিয়ার কোনো না কোনো প্ল্যাটফর্মে ঢুঁ মারেন না, এমন মানুষ খুঁজলেও হয়তো পাওয়া যাবে না। বর্তমান সময়ে সকলের হাতেই রয়েছে স্মার্ট ফোন। সোশ্যাল মিডিয়ার প্রতি প্রত্যেকেরই আকর্ষণ রয়েছে এবং নতুন নতুন প্ল্যাটফর্ম মাথাচাড়া দিয়ে ওঠার সঙ্গে সঙ্গে নেটিজেনদের ভিড়ও বাড়ছে পাল্লা দিয়ে। অবসর সময়টা অনেকেই নেট পাড়ায় বিচরণ করেই কাটিয়ে দেন। আর সোশ্যাল মিডিয়ার কথা উঠলে ভাইরাল ভিডিওর প্রসঙ্গ আসবে না তা হতেই পারে না।

সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে তৈরি হচ্ছে অসংখ্য ভিডিও এবং তার মধ্যে থেকে আবার কিছু ভিডিও অতিরিক্ত ভিউ পেয়ে ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে, যাকে সোশ্যাল মিডিয়ার ভাষায় বলা হয় ভাইরাল। ভাইরাল হওয়ার জ্বরে আক্রান্ত একটা গোটা প্রজন্ম। তবে শুধু যে তরুণ তরুণীরাই ভাইরাল হচ্ছেন এমনটা কিন্তু নয়, সোশ্যাল মিডিয়ার নেশায় কাবু বিভিন্ন বয়সের মানুষ। এই ভাইরাল রিল ভিডিও তার অন্যতম বড় প্রমাণ।

সোশ্যাল মিডিয়ায় যারা সক্রিয় থাকেন তারা জানেন, মাঝে মধ্যেই কোনো না কোনো ট্রেন্ড ওঠে বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে। সেই ট্রেন্ড ফলো করে ভিডিও বানান কনটেন্ট ক্রিয়েটররা। পুরনো হিন্দি গানের প্রতি নেটিজেনদের আকর্ষণ বরাবরই দেখা গিয়েছে। সম্প্রতি ‘চুনরি চুনরি’ গানে অনেককে ডান্স ভিডিও বানাতে দেখা যাচ্ছে। এক যুবতীর নাচের ভিডিও এভাবেই নজর কেড়ে নিয়েছে নেট নাগরিকদের। ছাদের উপরে লাল লেহেঙ্গা চোলি পরে নেচেছেন তিনি। ওড়না উড়িয়ে গোটা ছাদ জুড়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে দুষ্টু মিষ্টি এক্সপ্রেশন ছিল উপরি পাওনা। দীপশিখা মল্লিক নামে বাঙালি যুবতীর নাচের ভিডিওটিতে প্রায় ৩ হাজার ভিউ হয়ে গিয়েছে এর মধ্যে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই