Hoop VideoHoop Viral

Dance Video: মোনালিসাকে একলা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, দরজা বন্ধ করে দেখুন

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক গান।

তবে নায়িকারাও কিন্তু কোন অংশে কম যান না, khesari lal এর সঙ্গে জুটি বেঁধে সমস্ত নায়িকারাই কিন্তু দিয়েছেন হিট হিট সিনেমা। অসাধারণ ভোজপুরি নায়িকাদের তালিকায় রয়েছে আম্রপালি দুবে, অক্ষরা সিং, মোনালিসা আরো অনেকে। তবে মোনালিসা কিন্তু আমাদের কাছে শুধু একজন ভোজপুরি নায়িকা নয়, বাংলাতেও কিন্তু তিনি তার জায়গা করতে সক্ষম হয়েছেন। দুপুর ঠাকুরপো সিরিজে আমরা তাকে খুব ভালো করেই পেয়েছি।

সম্প্রতি ‘খালি বাতিয়া সে কাম নেহি চালি এ’ এই গানের সঙ্গে কোমর দুলিয়ে নাচলেন খেসারি এবং মোনালিসা। তাদের জুটিকে বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন দর্শকরা। রোমান্টিক মুহূর্তে মোনালিসাকে দেখিয়ে কিছুতেই নিজেকে সামলাতে পারেননি আমাদের সকলের প্রিয় অভিনেত্রী খেসারি লাল যাদব। aaryaa digital ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় চার বছর আগে সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে, এক কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি, আর দেরি কেন চটপট দেখে নিন-

Related Articles