whatsapp channel

সমালোচকদের প্রতি যোগ্য জবাব, দুর্দান্ত অভিনয়ে মন কাড়লেন অভিনেতা অনির্বাণের স্ত্রী মধুরিমা

২৬ শে নভেম্বর সামাজিক ও আইনি স্বীকৃতির মধ্যে দিয়ে চারহাত এক করে নেন অনির্বাণ-মধুরিমা। বিয়ের দিন থেকেই ট্রোল হতে শুরু করেন এই আধুনিক দম্পতি। কখনো প্রশ্ন ওঠে বাঁকা সিঁদুর নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২৬ শে নভেম্বর সামাজিক ও আইনি স্বীকৃতির মধ্যে দিয়ে চারহাত এক করে নেন অনির্বাণ-মধুরিমা। বিয়ের দিন থেকেই ট্রোল হতে শুরু করেন এই আধুনিক দম্পতি। কখনো প্রশ্ন ওঠে বাঁকা সিঁদুর নিয়ে তো কখনো বৌভাতে কালো শাড়ি নিয়ে আবার কেউ কেউ শাঁখা সিঁদুর নিয়েও মন্তব্য করেন। এই দুই শিল্পী যে ব্যাতিক্রমী তা তাঁরা তাঁদের বিয়ের মঞ্চে সুন্দর ভাবে প্রকাশ করেছেন। কিন্তু আপনারা কি জানেন কে এই মধুরিমা?

Advertisements

অনির্বাণ-মধুরিমার বন্ধুত্ব হোক বা প্রেম তাঁর শুরু হয় নাটকের মঞ্চ থেকে। থিয়েটার অভিনেত্রী মধুমিতা। হোলি চাইল্ডে ছোটবেলায় পড়াশোনা। তারপর পাঠ ভবনে পড়েছেন বহুদিন। এরপর রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন এবং মাস্টার্স করেন। এখন ইন্ডিয়ান মাইম থিয়েটারের অভিনেত্রী তিনি। অনির্বাণ-মধুরিমার প্রেম যে থিয়েটারের মঞ্চ থেকেই তা কাউকেই বুঝতে দেননি এই অভিনেতা।

Advertisements

সম্প্রতি মধুরিমার একটি মুখাভিনয় এর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই অভিনয় দেখে মুগ্ধ হয় নেটিজেনরা। রাতারাতি মধুরিমা অনেকের প্রিয় পাত্রী হয়ে উঠলেন তাঁদের কাছে। তাঁর এমন সুন্দর মুখাভিনয় দেখে নির্বাক নেটিজেনরা। একদিন এই নেটিজেনরাই একটা সময় অনির্বাণ-মধুরিমার মাল্যদানের ভিডিও দেখে মধুরিমার বিরুদ্ধে অনেক হাস্যকর মন্তব্য করেছিলেন আজ তাঁরাই আবার মধুরিমার স্টেজের মুকাভিনয় দেখে চুপ। সেই ভিডিও আমরা দেখে নেব, কিন্তু তাঁর আগে জেনে নেব অনির্বাণ তাঁর বিয়ের সমালোচনা নিয়ে কি জবাব দিলেন?

Advertisements

সমালোচকদের প্রতি যোগ্য জবাব, দুর্দান্ত অভিনয়ে মন কাড়লেন অভিনেতা অনির্বাণের স্ত্রী মধুরিমা

Advertisements

অনির্বাণের ভাষায়, “ভার্চুয়ালটা ওরা দখল করে নিয়েছে। রাস্তাটা পারেনি। পারবেও না। আমার বিশ্বাস, মাটি, খিদে, ফসল, রক্ত মাংসের মানুষ এগুলো দখল করতে পারবে না। অত সস্তা এখনো নয় দুনিয়া”।

https://www.youtube.com/watch?v=fJWKxhNyN18&feature=emb_title&ab_channel=EasternZonalCulturalCentre

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media