whatsapp channel

Web Series: হাঁটুর বয়সী ছাত্রদের সঙ্গে কুকীর্তি শিক্ষিকার, দরজা বন্ধ করে দেখুন

বর্তমানে মানুষের চরম ব্যস্ততার মাঝে বেশ জনপ্রিয়তা লাভ করেছে ওয়েব দুনিয়া। আর এই কেন দুনিয়াকে বাঁচিয়ে রেখেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। 'হট' এবং 'বোল্ড' দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমানে মানুষের চরম ব্যস্ততার মাঝে বেশ জনপ্রিয়তা লাভ করেছে ওয়েব দুনিয়া। আর এই কেন দুনিয়াকে বাঁচিয়ে রেখেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

Advertisements

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। আর ‘উল্লু’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

Advertisements

সম্প্রতি ‘ওয়াও’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে এমনই একটি সিরিজ মুক্তি পেয়েছে, যা আপনাকে দেখতে হবে একা। এই ওটিটি-র ‘টিউশন টিচার’ হল এমনই একটি সিরিজ যেখানে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য। সঙ্গে চটুল ডায়ালগের মিশ্রণ এটিকে আরো উত্তেজনাপূর্ণ করে তুলেছে। এই সিরিজের গল্প মূলত এক মহিলার জীবনে কেন্দ্রীভূত রয়েছে। বিবাহিত জীবনে স্বামীসুখ না পেয়ে তার বাড়তে থাকা কামনা, চাহিদা- সবটুকু দেখানো হয়েছে এই সিরিজে। এনার ওই মহিলা পেশায় একজন গৃহশিক্ষিকা। তার তার ও তার ছাত্রদের মাঝে ভালোবাসা ও শারীরিক চাহিদার গল্প দিয়ে সাজানো হয়েছে এই সিরিজের গল্প। তবে গল্পের শেষে একটি সুচারু মর্মার্থ রাখা হয়েছে- যেখানে শরীর এবং মনের মধ্যে দ্বন্দ্বকে তুলে ধরা হয়েছে স্পষ্টভাবে।

Advertisements

এই সিরিজে অভিনয় করেছেন অনেকেই, যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন উর্মি। তার শারীরিক পরিভাষা সিরিজের পরতে পরতে বাড়িয়ে দেবে শারীরিক জোয়ার। সেই কারণেই শুরু থেকেই গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে এই সিরিজটি। তাই ‘ওয়াও’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন থাকলেই এই সিরিজ আপনি দেখতে পাবেন অনায়াসে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা