whatsapp channel

VIDEO: আঁচলের ফাঁকে উন্মুক্ত শরীর দেখে বাড়বে উত্তেজনা, দরজা বন্ধ করে দেখুন এই ডান্স ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন আমজনতার জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই প্রায় সারাক্ষণই মুখ ডুবিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। আসলে সোশ্যাল মিডিয়ার…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া (Social Media) এখন আমজনতার জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে। তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই প্রায় সারাক্ষণই মুখ ডুবিয়ে থাকেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। আসলে সোশ্যাল মিডিয়ার নতুন পুরনো সব প্ল্যাটফর্মেই সর্বক্ষণ হাজারো ভিডিও ভাইরাল (Viral Video) হতে থাকে। সেই সব ভিডিও দেখেই অবসর সময় কাটান নেটিজেনদের একটা বড় অংশ।

এই সমস্ত ভিডিও যারা তৈরি করেন তাদের বলা হয় কনটেন্ট ক্রিয়েটর বা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় এখন তারা। তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের (Dance Video) মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ইউটিউব সমস্ত প্ল্যাটফর্মেই প্রতিনিয়ত ভিডিও ভাইরাল হচ্ছে এইসব ক্রিয়েটরদের। অনেকে এই সোশ্যাল মিডিয়াকেই রোজগারের মাধ্যম বানিয়ে ফেলেছেন।

VIDEO: আঁচলের ফাঁকে উন্মুক্ত শরীর দেখে বাড়বে উত্তেজনা, দরজা বন্ধ করে দেখুন এই ডান্স ভিডিও

প্রথমত, সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের মধ্য দিয়ে নিজের প্রতিভা পৌঁছে দেওয়া যায় একটা বড় সংখ্যায় দর্শকের কাছে। দ্বিতীয়ত এই সোশ্যাল মিডিয়া থেকেই আসে মোটা অঙ্কের টাকা। তাই অনেকেই নেট মাধ্যমকে অর্থ উপার্জনের একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হিসেবে বিবেচনা করছেন এখন। এই সমস্ত ভিডিওগুলি নেটিজেনদের চোখে পড়ে ভাইরাল হয়। আর তা থেকে রোজগার করেন ভিডিও নির্মাতারা। সম্প্রতি এমনি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

উজ্জ্বল গোলাপি রঙের শাড়ি পরে নাচতে দেখা গিয়েছে এক সুন্দরী যুবতীকে। শাড়ির আঁচলের ফাঁক দিয়ে তাঁর ফর্সা শরীরের অংশ উত্তেজিত করছে দর্শকদের। ‘বৌ বাজারে মৌ খুঁজিয়া’ গানে চটুল নাচ করেছেন তিনি। তাঁর প্রতিটি নাচের স্টেপে আবেদন স্পষ্ট হয়ে উঠেছে। মাত্র ৯ মাস আগেই দেড় লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে। তবে এমন বোল্ড নাচের জন্য দর্শকদের একাংশের তরফে খানিক সমালোচনার মুখেও পড়তে হয়েছে ওই যুবতীকে। তবে ভিডিওটিতে কিন্তু ভিউও কম হয়নি এই সমালোচনার জন্য।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই