whatsapp channel

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ৪ ওয়েব সিরিজ

করোনাকালীন সময়ের পর থেকে ভোল বদলেছে বিনোদন জগতের। হলে গিয়ে সিনেমা দেখার জনপ্রিয়তা এখন বেশ কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

করোনাকালীন সময়ের পর থেকে ভোল বদলেছে বিনোদন জগতের। হলে গিয়ে সিনেমা দেখার জনপ্রিয়তা এখন বেশ কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে।

ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আজ আলোচনা করা হবে সেরকমই কয়েকটি ওয়েব সিরিজ নিয়ে যেগুলি নিয়ে রয়েছে গভীর চর্চা।

(১) চরিত্রহীন: ‘হইচই’-এর একটি জনপ্রিয় ওয়েবসিরিজ হল ‘চরিত্রহীন’। একাধিক সিজনে মুক্তি পেয়েছে এই সিরিজ। প্রতিটি সিজনে রহস্যের সঙ্গে এই সিরিজে সাহসী দৃশ্যগুলিও নজর কেড়েছে ভীষণভাবে। বিশেষ করে অভিনেত্রী সায়নী ঘোষের অভিনয় বেশ মনোমুগ্ধকর। তাই দর্শকদের মধ্যে এই সিরিজের জনপ্রিয়তা বেশ অনেকটাই।

(২) দ্য লাস্ট স্টোরিজ: ওটিটি প্ল্যাটফর্মে এটি হল অভিনেত্রী কিয়ারা আডবাণীর একটি মাইলফলক। এই সিরিজে সাহসী সব দৃশ্যে অভিনয় করেই চর্চায় এসেছেন অভিনেত্রী। সিরিজের প্রতিটি এপিসোডে রয়েছে খোলামেলা দৃশ্য। আর তাতেই নিজের লাস্যময়তা ঢেলে দিয়েছেন অভিনেত্রী। দর্শকদের মধ্যে এই সিরিজকে নিয়ে চর্চাও হয়েছে একটা সময়।

(৩) চরম সুখ: হিন্দি বোল্ড সিরিজের মধ্যে ‘চরম সুখ’ হল অন্যতম। ওটিটি প্ল্যাটফর্ম ‘উল্লু’-র সিরিজ এটি। এই সিরিজের প্ৰতিটি এপিসোডে সাজানো আবেদনশীল সব গল্প দিয়ে। সিরিজের পরতে পরতে রয়েছে সাহসী সব দৃশ্য। কখনো শিক্ষিকা-ছাত্র, কখনো আবার এমন কিছু সম্পর্কের রসায়নকে এই সিরিজে তুলে ধরা হয়েছে সুনিপুণভাবে।

(৪) বেকাবু: ভারতীয় বোল্ড সিরিজের তালিকায় ‘বেকাবু’ হল অন্যতম। এই সিরিজেও রয়েছে সাহসী সব দৃশ্যের ভান্ডার। অভিনেত্রী মধুস্নেহা উপাধ্যায় ও অভিনেত্রী প্রিয়া ব্যানার্জীর লাস্যময়তা নজর কেড়েছে ‘অলট বালাজি’র এই সিরিজে। সেই কারণেই দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে এই সিরিজ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা