whatsapp channel

গিটার বাজিয়ে শ্যামা সংগীত গেয়ে তাক লাগালেন এই যুবক, তুমুল ভাইরাল ভিডিও

শ্যামা সংগীত সাধারণত গিটারের সঙ্গে খুব একটা শুনতে পাওয়া যায় না। এই ধরনের ভক্তিমূলক গান হারমোনিয়াম বাজিয়ে কিংবা অন্য কোন মিউজিকাল ইন্সট্রুমেন্ট এর সঙ্গেই বেশি দেওয়া হয়ে থাকে। তবে বর্তমানে…

Avatar

HoopHaap Digital Media

শ্যামা সংগীত সাধারণত গিটারের সঙ্গে খুব একটা শুনতে পাওয়া যায় না। এই ধরনের ভক্তিমূলক গান হারমোনিয়াম বাজিয়ে কিংবা অন্য কোন মিউজিকাল ইন্সট্রুমেন্ট এর সঙ্গেই বেশি দেওয়া হয়ে থাকে।

তবে বর্তমানে মর্ডানাইজেশন এর যুগে সব কিছুতেই যেহেতু একটা ফিউশন আছে তাই সংগীতও এই ফ্যাশনের থেকে আলাদা হতে পারেনি। গিটার বাজিয়ে সাধারণত বাংলা আধুনিক গান কিংবা রক মিউজিক গাইতেই বেশি দেখা যায়। কিন্তু বর্তমান প্রজন্ম সবকিছুতেই একটু নতুনত্ব আনতে ভালবাসে তাই তো গিটার বাজিয়ে শ্যামা সংগীত গেয়ে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন এক যুবক।

‘আমার সাধ না মিটিলো, আশা না ফুরিলো, সকলি ফুরায়ে যায় মা’ বিখ্যাত এই শ্যামাসংগীত টি গিটার বাজিয়ে পরিবেশন করেছে এক যুবক। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন এই ভিডিওর মধ্যে রয়েছে এক অভিনবত্ব।

এমন অসাধারণ কাজটি করেছে পুরুলিয়ার এক প্রত্যন্ত গ্রামের বাসিন্দা সৌভিক সিনহা। অতীন্দ্র বাবু যিনি রানু মন্ডলকে রানাঘাটের রেলস্টেশন থেকে মুম্বাই এ যাওয়ার পথ প্রশস্ত করেছিলেন সেই অতীন্দ্র বাবুর ফেইসবুক পেজ এই যুবকের শ্যামা সংগীত শোনা গেছে। এই যুবকের গান কে সোশ্যাল মিডিয়ায় দেওয়ার জন্য অতীন্দ্র বাবুকেও ধন্যবাদ জানাতে হয়। এই ভাবেই তো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নতুন প্রজন্মের প্রতিভা সকলের কাছে পৌঁছে যেতে পারে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media