BollywoodHoop PlusHoop Viral

বিয়ের পরই দুবাইয়ের বিলাসবহুল হোটেলে হানিমুন নেহা কক্করের, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

পেজ থ্রি মানেই এখন দুটো নাম রিমেক কুইন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো এই সবকটা মুহূর্ত নিমেষেই ভাইরাল হয়।

হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহু। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়,টেলিভিশন প্ল্যাটফর্মে সবার সামনে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন।

বিয়ের পর প্রতিটি দম্পতি হানিমুনে যায় এটা খুবই কমোন। এই গায়ক গায়িকার ক্ষেত্রে ব্যতিক্রম হয়নি। বর্তমানে এই লাভ বার্ডস নিজেদের হানিমুন কাটাতে দুবাইয়ের একটি পাঁচতারা হোটেলে রয়েছেন। সেখানেই এই দম্পতি সময় কাটাচ্ছেন। সেখানে নবদম্পতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন নেহু যেখানে দেখা যাচ্ছে, যে রুমে এই তারকা রয়েছেন সেটি ফুল আর বেলুন দিয়ে সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছে। আর এরা নিজেদের হানিমুন চুটিয়ে উপভোগ করছেন।

 

View this post on Instagram

 

#nehakakkar’s #Honeymoon Suite! #rohanpreetsingh

A post shared by BollywoodShaadis.com (@bollywoodshaadis) on

এবার দুবাইতে আরো একটি নতুন ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং দুবাইতে সুন্দর সুন্দর স্মৃতি তৈরি করছেন আর তাই ফ্যানেদের সাথে শেয়ার করেই চলেছেন। এই দম্পতি, যারা তাদের হানিমুনের মজাদার সময়গুলির ঝলকগুলি দুজনে দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে শেয়ার করলেন। মঙ্গলবার নেহা কক্কর রোহনপ্রীতকে নিয়ে গাড়ি চালিয়ে দুবাই ঘুরছেন। কালো পোশাকে নেহুকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। গায়ক নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে এই ভিডিয়োগুলি শেয়ার করেছেন। আর সেই ভিডিয়োতে নেহা গাড়ির পিছনের সিটে বসে ভাই টনি কক্করের গানে নাচছেন। নেহা এবং রোহানপ্রীত দুবাইয়ের সমুদ্র সৈকতে খুব সুন্দর সময় কাটিয়েছিলেন, দুজনেই সূর্যাস্ত বেশ উপভোগ করলেন। নিমেষে এই হানিমুনের ভিডিয়ো গুলি ভাইরাল।

 

View this post on Instagram

 

#NehaKakkar and #Rohanpreet’s honeymoon videos !!!😍🤩

A post shared by BollywoodShaadis.com (@bollywoodshaadis) on

whatsapp logo