Hoop PlusHoop TrendingTollywood

সিক্রেট প্রেমে মজেছেন অভিনেত্রী নুসরত জাহান! নতুন পোস্ট ঘিরে ব্যাপক গুঞ্জন

চলতি বছরের একদম প্রথম দিন থেকেই গুঞ্জন আসে নুসরত-যশের রসায়ন নিয়ে। নেটিজেনদের অধিকাংশ বলতে শুরু করে যে বড় পর্দা ছাপিয়ে অভিনেতা যশের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন অভিনেত্রী। এছাড়াও, নুসরত ও নিখিলের সোশ্যাল মিডিয়ার পোস্ট নিয়ে জল্পনা আরও তুঙ্গে ওঠে। একে অপরের সঙ্গে ছবি পোস্ট করা প্রায় বন্ধই করে দিয়েছেন এই জুটি।

নুসরত তাঁর মা-বাবার সঙ্গে আলাদা থাকছেন এবং নিখিল তাঁর পরিবারের সঙ্গে আলাদা। পাহাড়েও একাই ঘুরতে গিয়েছিলেন নুসরতের স্বামী নিখিল জৈন। করেছেন একের পর এক পোস্ট। কখনো লিখেছেন মন খারাপের কথা কখনো লিখেছেন সব ভুলে সামনে এগিয়ে যাওয়ার কথা।

নুসরত নিজেও কিছু কম যান না। চুটিয়ে রাজনীতির কাজ করছেন তেমনই ব্রাত্য বসুর নতুন ফিল্ম ডিকশনারিতেও অভিনয় করছেন। অবশ্য নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছি বলেননি নুসরত। গনমাধ্যমকে সাফ জানিয়ে দিয়েছেন যে তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কোন আলোচনাই করবেন না। ঠিক এরই মাঝে নুসরত করে ফেললেন একটি নতুন পোস্ট। যেই পোস্টে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ওর লাবণ্যেই আমি উজ্জ্বল, এটা আমি জানি, আমিও সেটাই চাই’। এখানে কাকে উদ্দেশ্য করে নুসরত কথাগুলি লিখেছেন তা স্পষ্ট না থাকলেও নেটজনতার বুঝতে একটুও অসুবিধা হয়নি।

নুসরত জাহানের ইনস্টাগ্রাম পোস্টে এই ভালোবাসায়মাখা বার্তার পরেই অভিনেতা যশ দাশগুপ্ত বেশ কয়েকটি কমেন্ট করেন, যেখানে যশ নুসরতকে কখনো রানি লিখে সম্বোধন করেছেন আবার কখনো তাঁর রূপের প্রশংসা করেছেন নির্দ্বিধায়। এদিকে নুসরতের এমন ক্যাপশন দেখে ফের নতুন করে গুঞ্জন শুরু হয়েছে টলি পাড়ায়। তবে কি নুসরত নতুন করে অন্য কারোর মায়ায় জড়ালেন!