whatsapp channel

একদিকে দেবশ্রী অন্যদিন ঋতুপর্ণা! দুই অভিনেত্রীর সঙ্গে জমজমাট দোল মিঠুন চক্রবর্তীর

'নতুন আলো নতুন আশা, ডান্সের নতুন ভাষা' এই ট্যাগলাইন দিয়ে স্টার জলসাতে শুরু হয় "ড্যান্স ড্যান্স জুনিয়ার" সিজন ২। মহাগুরু মিঠুন চক্রবর্তীর বিশ্বাস করেন একটা ডান্স পাল্টে দিতে পারে একটা…

Avatar

HoopHaap Digital Media

‘নতুন আলো নতুন আশা, ডান্সের নতুন ভাষা’ এই ট্যাগলাইন দিয়ে স্টার জলসাতে শুরু হয় “ড্যান্স ড্যান্স জুনিয়ার” সিজন ২। মহাগুরু মিঠুন চক্রবর্তীর বিশ্বাস করেন একটা ডান্স পাল্টে দিতে পারে একটা গোটা জীবন। অন্যদিকে দেবের দাবি, একই লক্ষ্য নিয়ে একসঙ্গে এই ডান্স শো দেখতেই হবে প্রথম বার ‘গুরু দেব’ একসাথে এই রিয়ালিটি শো এর বিচারক হয়েছেন। অন্যদিকে ছোট পর্দার মনামী ও রয়েছেন বিচারক পদে। এই রিয়ালিটি শোতে দেখানো হবে খাঁটি ট্যালেন্টকে। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে এই রিয়ালিটি শো।

অনেকদিন পর টেলিভিশনের পর্দাতে ডান্সগুরুকে দেখা যাচ্ছে। বিচারকের আসনে মহাগুরুকে দেখে টিআরপি বেশ শীর্ষে আছে এই ডান্স রিয়ালিটি শো। কিছুদিন আগে স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-২’ এর শোয়ের মঞ্চে বলিউড সুপারস্টার রবীনা ট‍্যান্ডন এসেছিলেন। রবিনার সাথে তুমুল নেচেছেন ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তী। সঙ্গে তাল মেলালেন দেব ও মনামী। এমনকি রুবিনা প্রতিযোগীর সাথে ঠুমকা লাগালেন। এদের মধ্যে মিঠুন সকলের নজর কেড়ে নিয়েছিলেন।

বহুদিন পর এই বয়সে মিঠুনকে নাচতে দেখে ‘ডিস্কো ডান্সার’-এর স্মৃতিতে মজেছিল বহু বাঙালি। সামনে বসন্ত উৎসব। এই রঙের উৎসবে রিয়ালিটি শোতে কিছু ধামাকা থাকবেনা তা কি হয়। যেখানে মহাগুরু রয়েছেন সেখানে ধামাকা তো থাকবেই। আর এই দোলে যখন মিঠুন বাংলায় আছে তাই শোতে থাকবে বিশেষ কিছু চমক। এবারে এই ডান্স শোতে ৯০ দশকের দুই সুপারস্টার নায়িকা উপস্থিত থাকবেন। দুজনেই একদিন মিঠুন চক্রবর্তীর নায়িকা ছিলেন। তাঁরা আর কেউ নয় দেবশ্রী রায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দেবশ্রী ও মিঠুন জুটি হয়ে দুটি বিখ্যাত সিনেমা হল ‘ত্রয়ী’ ও ‘এমএলএ ফাটাকেষ্ট’। এছাড়াও ‘যুদ্ধ’, ‘অভিমন্যু’, ‘মহাগুরু’ -তে বেশ জমিয়ে অভিনয় করেছেন মিঠুন ও দেবশ্রী। আর সুন্দরী ঋতুপর্ণার সঙ্গে বাংলা ও হিন্দি মিলিয়ে চারটি ছবিতে অভিনয় করেছেন মিঠুন। সেগুলি হল, ‘কালি টোপি লাল রুমাল’, ‘দাদাগিরি’, ‘হাঙ্গামা’, ‘ভাগ্যদেবতা’। এবার এই দুই ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র ‘-এর মঞ্চে পরপর দুই দিন বিশেষ অতিথি হয়ে আসছেন ঋতুপর্ণা ও দেবশ্রী রায়। প্রথম দিন দোলের আগের দিন আসছেন দেবশ্রী। আর কলকাতার রসোগোল্লার সাথে সকলেই স্টেজ শেয়ার করবেন। আর ২৮ শে মার্চ, দোলের দিন আসছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়ায় এই বিশেষ পর্ব দুটির প্রোমো রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ঋতুপর্ণা নাচলেন দেব-এর সঙ্গে। আবীর দিয়ে রঙ খেলতেও দেখা গেল সবাইকে।

 

View this post on Instagram

 

A post shared by Dev FC © (@worldofprateeti)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media