whatsapp channel

জমে উঠেছে বন্ধুত্ব, ভালোবেসে রাধিকাকে ‘রসগোল্লা’ নাম দিলেন সকলের প্রিয় ‘মিঠাই’

আজ বাঙালির ঘরে হারাতে বসেছে মনোহারা। গ্রাম বাংলার জনপ্রিয় একটি মিষ্টি মনোহারা। আর এই মিষ্টির কারিগর হল মিঠাই। তার হাতে বানানো সেরা মিষ্টি মনোহরা। এই মিঠাই মনোহারা বিক্রি করতে করতে…

Avatar

HoopHaap Digital Media

আজ বাঙালির ঘরে হারাতে বসেছে মনোহারা। গ্রাম বাংলার জনপ্রিয় একটি মিষ্টি মনোহারা। আর এই মিষ্টির কারিগর হল মিঠাই। তার হাতে বানানো সেরা মিষ্টি মনোহরা। এই মিঠাই মনোহারা বিক্রি করতে করতে এসে পৌছায় মোদক পরিবারে। এখানে এসে নিজের হাতে সকলকে মোদক খাইয়ে প্রশংসা পেলেও খাওয়াতে পারেনা একজনকে৷ তিনি হলেন মোদক বাড়ির ছেলে সিদ্ধার্থ বা সিড৷ সে নিজের বাড়ির মিষ্টির ব্যবসায়ে আগ্রহী নয় তেমনি মিষ্টি খেতে একদম পছন্দ করেনা। নিজের মতো করে গড়ে তুলতে চায় নিজের জীবন।

সিড ছোটবেলায় নিজের মাকে হারায়৷ তারপর থেকেই বেশ খানিকটা ইন্ট্রোভার্ট তাই এক্কান্নবর্তী বাড়ির কোনও নিয়ম, আচার-অনুষ্ঠানে যোগদান করে না। এবার এই গোমড়ামুখো সিডকে মিষ্টি খাওয়ানোর চ্যালেঞ্জ নেয় মিঠাই। ধারাবাহিকটি এরকমই দুষ্টু মিষ্টি ভাবে গল্প এগোতে থাকে। সাথে সাথে পাশাপাশি একান্নবর্তী পরিবারের ফ্লেভার থাকবে গল্পে। ঘটনাচক্রে সিডের সাথে মিঠাইয়ের বিয়ে হয়। মিঠাইকে পুরো বাড়ি ভালোবাসলেও সিড মেনে নিতে পারেনি। এদিকে মোদক ব্যবসার ভার নিয়েছে মিঠাই। এই মেয়ে মনোহারা বানিয়ে ব্যবসার উন্নতি করছে। আর এতেই টিআরপিতে সেরা পাঁচে। আর এই গল্পের নায়ক নায়িকা হলেন আদৃত রায় ও সৌমিতৃষা কুন্ডু। আদৃত বহু সিনেমায় অভিনয় করেছেন এই প্রথম সিরিয়ালে অভিনয় করেছেন। সৌমিতৃষা এর আগে অভিনয় করেছেন সান বাংলার ‘কনে বউ’-তে। এবার মিঠাই হয়ে মিঠাই ধারাবাহিকে কাজ করছেন।

মিঠাই নিজের অভিনয় দিয়ে টিআরপিতে প্রথম স্থান অধিকার করে নিয়েছে। মিঠাই যেমন মিষ্টি করতে ভালোবাসে ঠিক একইভাবে মিষ্টি খেতে খুব ভালোবাসে। আর মিঠাই এত দিনে জি বাংলার অনেকের প্রিয় পাত্রী হয়ে উঠেছে। অন্যদিকে স্বস্তিকা দত্ত ওরফে সকলের প্রিয় রাধিকাও বেশ জনপ্রিয় বাঙালি দর্শকের কাছে। এবার এই দুই অভিনেত্রী এক জায়গায় হল আর সেখানে হল এক মজার কান্ড। নায়িকারা নাকি খুব ভালো বন্ধু হয়না। এটা পুরোপুরি মিথ্যে তা রাধিকা আর মিঠাই প্রমাণ করে দিল।

জি বাংলার দুই জনপ্রিয় নায়িকাকে সম্প্রতি দেখা গেল একফ্রেমে। শনিবার একসাথে সেলফি তুললেন দুই বান্ধবী। আর তাতেই ঘটলো এক মিষ্টি ব্যপার। কি জানতে ইচ্ছে করছে তো। ছবিতে দুজনকে হাসি মুখে পোজ সেলফি তুললেন। পাউট করে ছবি তুললেন মিঠাই, অন্যদিকে দাঁত বার করে খিলখিল করে হাসছে রাধিকা। আর ক্যপশানে সৌমিতৃষা স্বস্তিকার নতুন নাম দিলেন। লিখলেন, স্বস্তিকা দত্তকে নাকি অবিকল রসগোল্লার মতো দেখতে। হ্যাঁ, এমন নাম শুনে রাধিকার বেশ মনে ধরে তাই তো কমেন্ট করে লিখলেন, নামটা একদম ঠিক সত্যিই এতটাই মিষ্টি আমার মিঠাই’। আর সেই পোস্টের কমেন্ট বক্সে সৌমিতৃষাও জানান, ‘আমি তোমায় নাম দিয়েছি ওটা’। এরপর স্বস্তিকার মতো অনুরাগীরাও রাধিকার এই নতুন নামকরণ বেশ পছন্দ করেন। নিমেষে ভাইরাল হয় এই দুই নতুন বন্ধুর পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media