whatsapp channel

Debina Banerjee: ‘শুধু জন্মই দিয়েছেন বাচ্চা সামলানোর ক্ষমতা নেই’, ট্রোলের জবাবে কি বললেন দেবিনা!

দেবিনা ব্যানার্জী (Debina Banerjee) ও গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)-র জীবনে গত মাসে এসেছে এক বিরাট পরিবর্তন। কন্যাসন্তান লিয়ানা (Liana) এসেছে তাঁদের জীবনে। কিন্তু মা হওয়ার পর থেকে লিয়ানার সঙ্গে কাটানো…

Avatar

দেবিনা ব্যানার্জী (Debina Banerjee) ও গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)-র জীবনে গত মাসে এসেছে এক বিরাট পরিবর্তন। কন্যাসন্তান লিয়ানা (Liana) এসেছে তাঁদের জীবনে। কিন্তু মা হওয়ার পর থেকে লিয়ানার সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও দেবিনা শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। ইদানিং সেগুলি নিয়ে তাঁকে প্রায়ই ট্রোল করা হচ্ছে। এবার সেই ট্রোলের কড়া জবাব দিলেন দেবিনা।

এক সপ্তাহ আগে দেবিনা একটি ভিডিও শেয়ার করেছিলেন। তাতে দেখা যাচ্ছে, এলভিস প্রেসলি (Elvis Prisley)-র বিখ্যাত গান ‘কান্ট হেলপ ফলিং ইন লাভ’ গানটি গাইতে গাইতে এক হাতে লিয়ানাকে ধরে ঘুম পাড়াচ্ছেন দেবিনা। কখনও মেয়েকে ওইভাবে ধরেই ঘরের মধ্যে হাঁটছেন তিনি, কখনও বা ব্যালকনিতে যাচ্ছেন। কিন্তু সদ্যোজাত লিয়ানাকে একহাতে ধরতে দেখে দেবিনাকে কটুক্তি করা শুরু করেন নেটিজেনদের একাংশ। তার সাথেই উঠে আসে আরেকটি ভিডিওর প্রসঙ্গ যেখানে গুরমিতের মা অর্থাৎ নিজের শাশুড়িকে দেবিনা ‘আন্টি’ বলে ডাকছেন।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

এদিন দেবিনা নিজের ইনস্টা স্টোরিতে নিজের মা, শাশুড়ি, গুরমিত ও লিয়ানার সাথে ছবি শেয়ার করে লিখেছেন, নেটিজেনদের মনে অনেক প্রশ্ন। কেন তিনি লিয়ানাকে এভাবে ধরেন? কেন শাশুড়িকে আন্টি বলেন? দেবিনা জানিয়েছেন, তাঁর চারপাশে কিছু নিরাপত্তা প্রদানকারী হাত রয়েছেন, তাঁরা দেবিনাকে বলেন, সব ঠিক আছে। নেটিজেনরাও নিশ্চয়ই তা দেখেছেন।

বহু জটিলতা পার করে সন্তানের মা হয়েছেন দেবিনা। সোশ্যাল মিডিয়াতেও তিনি শেয়ার করেছিলেন তাঁর বিভিন্ন শারীরিক অসুবিধার কথা। কিন্তু সব কিছুর শেষে তাঁর কোল আলো করে এসেছে লিয়ানা।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo