whatsapp channel
BollywoodHoop PlusHoop Viral

Urfi Javed: হিন্দুত্ব নিয়ে ছেলেখেলা! শঙ্খ দিয়ে বুক ঢেকে রোষের মুখে উরফি

বর্তমানে, উরফি জাভেদ মানেই এক অদ্ভুত বা কিম্ভুত কিছু, যার পরনে বেশিরভাগ সময় থাকে না সঠিক পোশাক, থাকে শুধু কাটাছেঁড়া কাঁচ, পাথর, প্ল্যাস্টিক ইত্যাদি ইত্যাদি। সোশ্যাল মিডিয়ার হাত ধরে উরফি (Urfi Javed/ Uorfi Javed) এখন এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন যে তিনি যাই কিছু করছেন তাই ভাইরাল হচ্ছে এবং মানুষ দেখছেনও। কেউ কেউ হজম করতে পারছেন এই স্বঘোষিত আইকনিক মডেলকে, কেউ কেউ বদহজমের শিকার হচ্ছেন।

সম্প্রতি, এই অভিনেত্রী তথা মডেলকে দেখা গেছে প্রায় সম্পূর্ন বস্ত্রহীন অবস্থায়। উরফির নিম্নাঙ্গে রয়েছে একটা কমলা অন্তর্বাস আর ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ন ফাঁকা। তবে দুই হাত দিয়ে দুটো শঙ্খ ধরে স্তনযুগল আগলে রেখেছেন। নাহ্, সম্পূর্ন স্তন তিনি প্রদর্শন করেননি, তাই শঙ্খ দিয়ে অন্তর্বাসের কাজ সামলেছেন।

মানুষ কি প্রতিক্রিয়া দিচ্ছে উরফি জাভেদের এই নতুন অবতারের ভিডিও দেখে?

ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রাম পেজে উরফি জাভেদের এমন ভিডিও পোস্ট করা হয়েছে। এতে করে অনেকেই এই পোস্ট নিয়ে নিন্দা শুরু করেছেন। কেউ কেউ এটাও বলেছেন যে এই মেয়ে পাগল, এই মেয়ে সামজের ক্ষতি করছে। কেউ কেউ বলেছেন, শঙ্খ হল পুজোর সামগ্রী। এভাবে কেউ পুজোর সামগ্রী দিয়ে ফ্যাশন করে? এটা হল অপমান। এই মেয়েকে এভাবে উৎসাহ দেওয়ার কোনো কারণ নেই। অতএব, কেউই খুশি হননি উরফি জাভেদের এমন ফ্যাশন স্টাইল দেখে। শুরু হয়েছে ধর্মীয় চর্চা ও ধর্মীয় নিন্দা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

উরফি জাভেদের কি কিছু বলার আছে?

এখনও পর্যন্ত এই নিন্দার ঝড় নিয়ে কিছুই পাল্টা জবাব দেননি। তবে কিছুদিন আগে তিনি জানান যে তিনি একজন আইকন এবং বলেন, আমি একজন পেশাদার অসভ্য (professional savage).

whatsapp logo