whatsapp channel

গাঢ় নীল পোশাকে উন্মুক্ত ক্লিভেজে ফটোশ্যুট শ্যামার, ‘মদন দা কই?’ প্রশ্ন নেটিজেনদের

বাস্তব জীবনে স্বামী সুবান রায় হলেও ছোট পর্দায় কৃষ্ণকলি অর্থাৎ শ্যামার স্বামী কিন্তু নিখিল। শ্যামা-নিখিলের জুটি ছোট পর্দায় হিট জুটি। ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠছেন শ্যামা ওরফে তিয়াশা…

Avatar

HoopHaap Digital Media

বাস্তব জীবনে স্বামী সুবান রায় হলেও ছোট পর্দায় কৃষ্ণকলি অর্থাৎ শ্যামার স্বামী কিন্তু নিখিল। শ্যামা-নিখিলের জুটি ছোট পর্দায় হিট জুটি। ঠিক তেমনই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠছেন শ্যামা ওরফে তিয়াশা রায় এবং মদন মিত্র। এক্ষেত্রে উল্লেখ্য, অভিনেতা সুবান রায়ের সঙ্গে তিয়াশার বিয়ে হয় ২০১৭ সালে। তার পরেই, টেলিপর্দায় ডেবিউ করেন তিনি।

একুশের নির্বাচনের সময় থেকে তিয়াশা রায় ও মদন মিত্রকে জুটি বেঁধে প্রচার কার্যে দেখা গিয়েছে। কখনো এ পাড়া তো কখনো ওপাড়া, কখনো দক্ষিণেশ্বর মন্দির, তো কখনো সোনাগাছির দুর্গোৎসবের খুঁটি পুজো। রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে শ্যামা মদনের জুটি সোশ্যাল মিডিয়ায়। আর সেই জন্যেই হয়তো শ্যামা ওরফে তিয়াশা রায়ের ফটোশ্যুটের নিচে কমেন্টের প্রথম প্রশ্ন “মদন দা কই”

পর্দায় শ্যামা শাড়ি, ফুল স্লিভ ব্লাউজ পড়লেও বাস্তবে যথেষ্ট মডার্ন এবং দিন দিন গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে। প্রায় সময় বোল্ড ফটোশ্যুট করাচ্ছেন তিনি। অনুগামীদের সংখ্যসবদিন দিন বাড়ছে। এইতো কিছুদিন আগে একটা হলুদ পোশাকে মোহময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী। চোখে মুখে , উরুতে আবেদনে ফেটে বেরোচ্ছে। কোনোভাবেই পর্দার শ্যামার সঙ্গে মেলাতে পারবেন না। হলুদ উরু চেরা পোশাকে এতটাই মোহময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী যেন চোখ সরানো যাচ্ছে না।

এবারে মজেছেন গাঢ় নীল রঙের গাউনে। স্লিভলেস, বক্ষ বিভাজিকা স্পষ্ট, সারা শরীর জুড়ে শুধুই উষ্ণ আবেদন, অথচ ঠোঁটে হাসি। আবার ক্যাপশনে লিখেছেন, হাসিটাও একটা ফ্যাশন।

গাঢ় নীল পোশাকে উন্মুক্ত ক্লিভেজে ফটোশ্যুট শ্যামার, ‘মদন দা কই?’ প্রশ্ন নেটিজেনদের

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media