whatsapp channel

ফের একসঙ্গে স্বর্ণযুগের তিন অভিনেত্রী, মালদ্বীপে বেড়াতে গেলেন ওয়াহিদা, আশা, হেলেন

বলিউডের এই তিন অভিনেত্রী একসময় নিজের অভিনয় শৈলী, নাচের জন্য পুরুষমে হামেশাই রাজ করতেন। বলিউডের ৭০ দশকের তাবড় তাবড় নায়িকাদের মধ্যে একজন। এরাই আবার বলিউডের স্বর্ণযুগের নায়িকাও বটে। এখন নাকি…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের এই তিন অভিনেত্রী একসময় নিজের অভিনয় শৈলী, নাচের জন্য পুরুষমে হামেশাই রাজ করতেন। বলিউডের ৭০ দশকের তাবড় তাবড় নায়িকাদের মধ্যে একজন। এরাই আবার বলিউডের স্বর্ণযুগের নায়িকাও বটে। এখন নাকি গুঞ্জন আছে বলিউডে নাকি খুব ভালো বন্ধু হয় না। পুরোটাই নাকি পেশাদারীতে পরিণতি হয়েছে। তবে স্বর্ণযুগের এই তিন নায়িকাকে দেখলে এখনকার অনেক সেলিব্রেটির হিংসে হয়। হবে নাই বা কেন বয়স হলেও এখনো এরা খুব ভালো বন্ধু ছিলেন আর এখনো রয়েছে।

এদের মধ্যে প্রথম জন হলেন হেলেন। হেলেন বলিউডের আইটেম ডান্সার হলেও নিজের নাচের এক্সপ্রেশনের জন্য আজ ও বিখ্যাত। তিনি কোনো সিনেমায় নাচ করলেই সেই সিনেমা সুপার ডুপার হিট। এরপর আশা পারেখ। তিনি ছিলেন বলিউডের জুবিলি গার্ল। তাঁর সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেলে সিনেমা সফল তো হতোই আর সেটি ৭৫-১০০ দিন না হলে হলে নতুন সিনেমা আসতোনা। আর তৃতীয়জন হলেন ওয়াহিদা রহমান। তিনি সাবলীল অভিনেত্রী সেইসঙ্গে দক্ষ ভারতনাট্যম ডান্সার। ভারতীয় শাস্ত্রীয় নৃত্যে তার জুড়ি মেলা ভার। আর এই তিন জন বলিউডের খুব ভালো বন্ধু।

এই তিন বন্ধুর এখন বয়স হয়েছে। ২০১২ সালে ‘জোড়ি ব্রেকার্স’ এবং ‘হিরোইন’-এ শেষবার বড়পর্দায় অভিনয় করেছেন হেলেন। ১৯৯৫ সালে আশা শেষবার সঞ্জয় দত্ত, মমতা কুলকার্নি, গোবিন্দা অভিনীত ‘আন্দোলন’ ছবিতে বড়পর্দায় দেখা গিয়েছে। অন্যদিকে ২০২০তে কমল হাসানের সঙ্গে ‘বিশ্বপূরম ২’-তে শেষবার অভিনয় করেছেন ওয়াহিদা। এই তিন বন্ধু এখন প্রবীণার খাতায় নাম লেখালেও এদের মনে এখনো বসন্তের ছোঁয়া আছে।এদের বন্ধুত্ব নিজেদের মধ্যেই সীমাবদ্ধ নয়। এদের পরিবারের সদস্যরা একে অপরের খুব ভালো বন্ধু।

যতই করোনা আসুক ভয় নেই। তাই তো এই তিন বন্ধু সামার ভ্যাকেশন কাটাতে একসাথে পাড়ি দিলেন মালদ্বীপ৷ আর মালদ্বীপের সৈকতে একের পর এক ছবি তুললেন। এই ছবিতে দেখা যাচ্ছে এখনো এই তিন অভিনেত্রী বেশ ফ্যাশানিস্তা। তবে এই করোনার দ্বিতীয় ওয়েবে কারোর মুখে কোনো মাস্ক ছিলনা৷ ওয়াহিদার হাতে ধরা ছিল মাস্ক। হেলেন এবং আশার মাস্ক ছিল থুতনিতে। এদের তিন বন্ধু ও পরিবারের একসাথে ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ারের সাথে সাথে ভাইরাল হয় সোশ্যাল দুনিয়াতে। অনুরাগীরা এই লেজেন্ডদের অনেকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shaina NC (@shaina_nc)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media