BollywoodHoop Plus

Gurmeet-Debina: গুরমিতের উপর কি কারণে রেগে গেলেন গর্ভবতী দেবিনা!

গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury) ও দেবিনা ব্যানার্জী (Debina Banerjee) -র পরিবারে আসতে চলেছে খুদে অতিথি। দেবিনা ও গুরমিত দুজনেই খুশি। কিন্তু এর মধ্যেই তাঁদের মধ্যে শুরু হল অশান্তি। কারণ গুরমিত অযথাই তাঁর ফোনে চোখ রেখেছেন।

সম্প্রতি দেবিনা ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, বাঁ দিকে কাত হয়ে শুয়ে আছেন দেবিনা। তাঁর বেবিবাম্পে হাত বুলিয়ে দিচ্ছেন গুরমিত। কিন্তু কিছুক্ষণের জন্য তিনি হাত সরিয়ে মোবাইল ফোনে চোখ রাখতেই রেগে আগুন হয়ে যান দেবিনা। তাঁর রাগ ভাঙাতে ফোন রেখে আবারও দেবিনাকে আদর করতে শুরু করেন গুরমিত। তবে এটি পুরোটাই মজার ছলে বানানো। অনুরাগীদের কাছে গুরমিত ও দেবিনার জুটি সেরা। তাঁদের অনেক শুভেচ্ছা জানিয়ে নেটিজেনরা বলেছেন, জীবনের সেরা মুহূর্তকে প্রাণ ভরে উপভোগ করতে।

গত মাসে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে গুরমিত ও দেবিনা তাঁদের সংসারে নতুন অতিথি আসার সুখবর শেয়ার করেছেন। বহুদিন পর তাঁদের জীবনে এই সুখবর এসেছে। ফলে সহকর্মী ও অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তাঁর কমেন্ট বক্স।

‘রামায়ণ’-এর সেটে গুরমিত ও দেবিনার প্রেমের সূত্রপাত হয়েছিল। ‘রামায়ণ’-এ শ্রীরামচন্দ্রের ভূমিকায় অভিনয় করেছিলেন গুরমিত ও সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন দেবিনা। তাঁদের অভিনয়কে স্মরণীয় করে রাখতে আজও তাঁদের ঘরের দেওয়ালে টাঙানো রয়েছে রাম-সীতার ভূমিকায় তাঁদের ছবি। ছয় বছর সম্পর্কে থাকার পর 2011 সালে গুরমিত ও দেবিনার বিয়ে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo