BollywoodHoop Plus

Avika Gor: ‘বালিকা বধূ’-র ছোট্ট আনন্দীর এখনকার সেক্সি লুকে পাগল ভক্তরা, ভাইরাল ছবি

২০০৮ সাল। কালার্স টিভি চ্যানেলে শুরু হলো সিরিয়াল বালিকা বধূ। ‘বালিকা বধূ’ আনন্দীর চরিত্রে একটি মিষ্টি বাচ্ছা মেয়েও বেশ পরিচিতি পেল। নাম অভিকা গোর। এছাড়াও অভিকার ‘সসুরাল সিমার কা’-এ রলি চরিত্রটি বেশ বিখ্যাত হয়েছিল। মাঝে শরীরে একটু মেদ বেড়ে গিয়েছিল অভিনেত্রীর। বেশ কিছুদিন হলো শরীর চর্চায় মন লাগিয়ে অনেকটা স্লিমও হয়েছেন। প্রায়শই নিজের হট-সট ছবিতে জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়া। সম্প্রতি তাঁর বেশ কিছু ছবি ভাইরালও হয়ে গিয়েছে।

স্লিভলেস লাল ব্লাউজ, লাল টুকটুকে শাড়ি পড়ে লাল পরীর মতো দেখাচ্ছিল দর্শকের প্রিয় আনন্দীকে। কানে ঝুলছে পশ্চিমী দুল। পুরোপুরি ইন্ডো-ওয়েস্টার্ন লুক যাকে বলে। তেলুগু ইন্ডাস্ট্রির প্রমোশনেই এমন লুক সামনে এনেছেন অভিনেত্রী। আসলে অভিকা গর অনেক হিন্দি ছবির পাশাপাশি তেলেগুতেও অভিনয় করছেন। যাই হোক, তাঁর এই লুক কিন্তু নেটিজনের বেশ পছন্দ হয়ে গিয়েছে। কেউ কেউ তো নায়িকার প্রশংসায় ‘তুমে যো ম্যায়নে দেখা’ গানের লাইনটিই তুলে ধরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

বলা বাহুল্য, যত দিন যাচ্ছে অভিকার গ্ল্যামার ফেটে বেরিয়ে আসছে এক্কেবারে। এইতো মাত্র ২৪ ঘন্টা আগেই অভিনেত্রীর অন্য একটি পশ্চিমী লুক হু হু করে ভাইরাল হয়ে যায়। হালকা নীলের উপর একটি উন্মুক্ত ক্রপ টপ পড়ে ছিলেন তিনি, সাথে ছিল জিন্স। হয়ত ক্যাপশন দেওয়াটা অভিনেত্রীর পছন্দের মধ্যে পড়েইনা। তাই ক্যাপশনটা দেননি। এদিকে সোশ্যাল মিডিয়া তার অন্যতম সেন্সেশন এত হট ভাবে পেয়ে তো বকবক খুশি। “কী চমৎকার রূপান্তর তোমার। খুব সুন্দর তুমি আনন্দী ।”

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

প্রসঙ্গত, ‘বালিকা বধু’র অনুরাগীরা কিন্তু মানতে একেবারেই নারাজ যে সেই ছোট্ট মিষ্টি আনন্দী অনেক বড় হয়ে গিয়েছেন। তিনি এখন আনন্দী থেকে এ যুগের অভিকা। প্রায়শই তাঁর বিকিনি পরা ছবি দেখে তো দর্শকের চক্ষু চড়কগাছই হয়ে যায়। কেউ কেউ তো বলেই বসেন, “ মিষ্টি মেয়েটা কি ছিল আর কি হলো।” প্রেমিক মিলিন্দ চান্দওয়ানি কিন্তু অভিকার এমন তর পরিবর্তনে বেশ খুশি। এইতো কিছু সময় আগেই জলের নীচে ডুবুরির একটি ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। মিলিন্ড দিব্যি বলে দিলেন, “সুন্দরী, দৃশ্যটি কিন্তু খুব মনোরম।”

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

whatsapp logo