GossipHoop Plus

Tejasswi Prakash: বিছানায় প্রিয় ‘পোজিশন’ কী? গোপনতম কথা ফাঁস করলেন তেজস্বী

বিভিন্ন সাক্ষাৎকারে বহুবার অদ্ভূত সব প্রশ্নের সম্মুখীন হতে হয় তারকাদের। তাদের বেকায়দায় ফেলে অপ্রস্তুত করে দেওয়ার জন্য সচেষ্ট হয়ে থাকেন অনেকেই। তেমন পরিস্থিতিতে মাথা খাটিয়ে বুদ্ধির পরিচয় দিয়ে বেরিয়ে যাওয়াটাই আসল চ্যালেঞ্জ। এক্ষেত্রে কেউ কেউ পাশ কাটিয়ে বেরিয়ে যান, আবার কেউ সপাটে জবাব দিয়ে সাহসী হওয়ার সিদ্ধান্ত নেন। এমনটাই করেছিলেন তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)। ব্যক্তিগত জীবনের অত্যন্ত গোপন মুহূর্তের কথা প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছিলেন তিনি।

ব্যাপারটা খোলসা করেই বলা যাক। আসলে কঙ্গনা রানাওয়াত সঞ্চালিত ‘লক আপ’ শোয়ের গ্র্যান্ড ফিনালের ঘটনা এটি। সেই শোয়ের জেলারের ভূমিকায় ছিলেন জনপ্রিয় অভিনেতা তথা টেলিভিশন তারকা করণ কুন্দ্রা। গ্র্যান্ড ফিনালেতে বিশেষ ভূমিকা নিয়ে হাজির হয়েছিলেন তাঁর প্রেমিকা তেজস্বী। সেখানেই এই জনপ্রিয় জুটির সঙ্গে একটু মজা করেন কঙ্গনা। সকলের সামনেই তিনি জিজ্ঞাসা করে বসেন, বিছানায় উপরে থাকতে কে বেশি ভালোবাসে?

এতটুকু ইতস্তত না করে করণ বলে উঠেছিলেন, তেজস্বী সব কিছুতেই উপরে থাকতে ভালোবাসে। কিন্তু করণের এমন সপাটে জবাবে তেজস্বী বেশ খানিকটা অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন। তবে কঙ্গনা কিন্তু থামেননি। স্বভাবোচিত মেজাজে আরো মশলা পাওয়ার আশায় তিনি জিজ্ঞাসা করেছিলেন, কে বেশি ভালো ঠোঁট মেলাতে পারে?

এবারে তেজস্বী জবাব দেন, তাঁরা দুজনেই ভালো। তবে প্রথম বার ঠোঁট মেলানোয় তিনিই ছিলেন সবথেকে ভালো। অত্যন্ত ব্যক্তিগত প্রশ্ন গুলির এমন জবাব দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন তেজস্বী করণ। বলিউডের এই জুটি অনেকের কাছেই বেশ প্রিয়। অনুরাগীদের একটি প্রশ্নের মুখোমুখি প্রায়ই হতে হয় তাঁদের। বিয়েটা কবে করছেন তাঁরা? তবে এ বিষয়ে এখনও স্পষ্ট জফাব পাওয়া যায়নি তেজস্বী করণের তরফে। আপাতত নিজেদের কাজ এবং চুটিয়ে প্রেম করতেই ব্যস্ত তাঁরা। নাগিন হিসেবে দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তাও পাচ্ছেন তেজস্বী। তবে খুব শীঘ্রই সুখবরের অপেক্ষায় রয়েছেন তাঁদের ভক্তরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই