Bengali SerialHoop Plus

Srijla Guha: হলুদ ঘাগরায় উন্মুক্ত নাভি, নয়া লুকে নেটদুনিয়ায় ভাইরাল ‘মন ফাগুন’-এর পিহু

‘মন ফাগুন’-এর পিহু ওরফে সৃজলা গুহ (Srijla Guha) প্রায়ই নিজের বিভিন্ন ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ব্রেক-আপ অবশ্য তাঁর কেরিয়ারে কোনো প্রভাব ফেলতে পারেনি। সম্প্রতি সৃজলা শেয়ার করেছেন কয়েকটি ছবি।

ছবিগুলিতে সৃজলার পরনে রয়েছে হলুদ রঙের ফুলস্লিভ লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে সুতোর এমব্রয়ডারি ও চুমকির কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে সৃজলা ওড়না ব্যবহার করেননি। ফলে উন্মুক্ত রয়েছে তাঁর নাভি। চোলিটি ডিপ নেক হওয়ার কারণে সৃজলার ক্লিভেজ দৃশ্যমান। পোশাকটি এতটাই গর্জাস, এর সাথে কোনো গয়না পরেননি সৃজলা। তাঁর চুল ছাড়া রয়েছে। লেটেস্ট ট্রেন্ড মেনে মিনিমাল মেকআপ করেছেন তিনি। ছবিতে কখনও হাসিতে গড়িয়ে পড়েছেন সৃজলা, কখনও বা চুলের গোছা উড়ে এসে ঢেকে দিয়েছে তাঁর মুখ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সৃজলা লিখেছেন, হলুদ রঙ জীবনের সমস্ত সৌন্দর্যকে মনে করিয়ে দেয়। অভিনেত্রী গীতশ্রী রায় (Getashree Roy) সৃজলার ছবিগুলির কমেন্ট বক্সে লিখেছেন, সুন্দরী মেয়ে। তার সাথে জুড়ে দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

গত বছর সৃজলার সাথে ব্রেক-আপ হয়ে গিয়েছে তাঁর বয়ফ্রেন্ড রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র। নেটিজেনদের একাংশ রোহনের সাথে সৃজলার ব্রেক-আপের কারণ হিসাবে শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-র সাথে সৃজলার ঘনিষ্ঠ সম্পর্ককে দায়ী করলেও তা মানতে চাননি রোহন। তিনি জানিয়েছেন, ব্রেক-আপের সিদ্ধান্ত তাঁর ও সৃজলার। এর মধ্যে তৃতীয় ব্যক্তি নেই। অপরদিকে শনও যথেষ্ট ক্ষুব্ধ হয়ে জানিয়েছেন, সৃজলা শুধুই তাঁর কো-স্টার। এছাড়া তাঁদের মধ্যে কোনো সম্পর্ক নেই।

‘মন ফাগুন’-এ এই মুহূর্তে চলছে টানটান কাহিনী। ঋষি ও পিহুর জীবনে আগমন হয়েছে আদিবাসী রমণী নেত্রার। সে ঋষির সাথে তার প্রেমিকের সাদৃশ্য খুঁজে পেয়েছে। আপাতত ত্রিকোণ প্রেমের আকার নিয়েছে সিরিয়ালের গল্প।

whatsapp logo