Hoop PlusTollywood

Mimi Chakraborty: এই গোপন কারণে আজও প্রেমিক জোটেনি মিমির ভাগ্যে

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে। তবে এই দুইয়ের মাঝে তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি।

তবে এসবের পাশাপাশি বাস্তব জীবনকে বেশি লাইমলাইটে আনেননি অভিনেত্রী। আর তাই তার বাস্তবিক জীবন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। সবথেকে বেশি আলোচনা যে বিষয় নিয়ে হয়, তা হল অভিনেত্রীর জীবনের প্রেম ও কাছের মানুষকে নিয়ে। কারণ তার সমসাময়িক সময়ের প্রায় সব অভিনেত্রী বা বান্ধবীই সেরে ফেলেছেন বিয়ে। এমনকি তার কাছের বন্ধু নুসরত জাহানও এখন স্বামী ও সন্তানকে নিয়ে সুখেই সংসার করছেন। আর এখানেই একটি প্রশ্ন স্পষ্ট হয় যে কবে বিয়ে করবেন মিমি? কাকেই বা বেছে নেবেন জীবনসঙ্গী হিসেবে? এবার এসবের উত্তর অভিনেত্রী নিজেই দিলেন।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তিনি নিজের ‘সিঙ্গেল’ থাকার কারণ অকপটে স্বীকার করেছেন। অভিনেত্রী নিজেই জানিয়ে দিয়েছেন যে এতদিন পরেও তিনি কেন ‘সিঙ্গেল’। ভিডিওতে তিনি ইংরেজিতে সবটা বলেছেন, যার বাংলা অর্থ মোটামুটি এমনটা দাঁড়ায়- ‘বন্ধুরা, আমি খুঁজে বার করেছি, কেন এখনও আমি সিঙ্গল। বুঝতে পারলাম, সম্পর্কে জড়াতে গেলে আমায় বাড়ির বাইরে যেতে হবে। নিত্যনতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে। যা আমার দ্বারা সম্ভব নয়। তাই এখনও আমার জীবনে কেউ আসেনি।’

প্রসঙ্গত, এর আগেও একাধিক সাক্ষাৎকারে প্রেমের প্রতি নিজের অনীহা প্রকাশ করেছিলেন মিমি। এক সাক্ষাৎকারে তো তিনি বলেই দিয়েছিলেন যে তিনি বেশিরভাগ সময় কাজে কাজেই থাকেন। এছাড়াও তার জীবনে নাকি কাজের ফাঁকে যেসব নামগুলি রয়েছে তাও হাতেগোনা। ফাঁকা সময়ে তিনি পরিবারের মানুষজন এবং নিজের পোষ্যের সঙ্গে বাড়িতেই সময় কাটান। আর এইসব কারণেই যে তিনি ‘সিঙ্গেল’ তা এবার স্বীকার করলেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা