whatsapp channel

বাংলায় পরিবর্তন! এবার বিজয়ী হবেন তিনিই, ভোট পর্ব মেটার আগেই আত্মবিশ্বাসের সুর হিরণের গলায়

চোখে চশমা। কপালে গেরুয়া তিলক। বৃহস্পতিবার ভোটের দিনে এ ভাবেই দেখা গেল খড়্গপুর সদরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে। এদিন তিনি বিভিন্ন স্পর্শকাতর বুথ ঘুরে দেখেন।হিরণের কথায়, ''এক লক্ষ ভোটে জেতার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চোখে চশমা। কপালে গেরুয়া তিলক। বৃহস্পতিবার ভোটের দিনে এ ভাবেই দেখা গেল খড়্গপুর সদরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে। এদিন তিনি বিভিন্ন স্পর্শকাতর বুথ ঘুরে দেখেন।হিরণের কথায়, ”এক লক্ষ ভোটে জেতার পরিকল্পনা রয়েছে। আগের বার ভোট দিতে দেওয়া হয় নি। ভোট লুট হয়েছিল। খড়গপুর সদর ঐতিহাসিক জায়গা। এখানকার সমস্ত মানুষ বহু বছর ধরে বিজেপিকে সমর্থন করে এসেছেন। এখান থেকেই পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টি এসেছে। সরকারের গুণ্ডারা তখন ভোট লুট করত। পুলিসও সাহায্য করত, এবার সেটা হতে দেওয়া হবে না।”

Advertisements

এদিন, দ্বিতীয় দফার ভোট চলছে পশ্চিম মেদিনীপুরে। সেইজন্যেই, সকালেই বুথ পরিদর্শনে বেরিয়ে পড়েন হিরণ।

Advertisements

পরিবর্তন আসতে চলেছে এই পয়েন্ট অফ ভিউতে অভিনেতা হিরণ বলেন যে এক লক্ষ ভোটে জেতার পরিকল্পনা রয়েছে। গত বারের ভোট লুটপাটের ব্যাপার তুলে ধরেছেন। এবং তিনি এও বলেন যে খড়গপুর সদর ঐতিহাসিক জায়গা। এখানকার সমস্ত মানুষ বহু বছর ধরে বিজেপিকে সমর্থন করে এসেছেন। এখান থেকেই পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টি এসেছে। সরকারের গুণ্ডারা তখন ভোট লুট করত। পুলিসও সাহায্য করত, এবার সেটা হতে দেওয়া হবে না।

Advertisements

বর্তমানে চলছে দ্বিতীয় দফার ভোট। আজ মোট চারটি জায়গায় ভোট পর্ব চলছে। সকাল ৭ টা থেকে শুরু হয় ভোটদান পর্ব। এদিন হিরণ ভোট কেন্দ্রের সামনেই থাকে এবং জানান গত বারের ভোটের আগের দিন রাত থেকে ইলেকট্রিসিটি বন্ধ করে দেওয়া হয় এবং টাকা লেনদেন চলে। তার অভিযোগ, প্যান্ডেল করে মাংস-ভাত খাইয়ে, ভোট পাওয়ার চেষ্টা করছে বিরোধী দল, বাড়ি থেকে না বেরোনোর অনুরোধ করেও টাকা দেওয়াও হয়।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar