BollywoodHoop Plus

Urfi Javed: খোলামেলা পোশাকে প্রকাশ্য রাস্তায় ফের ক্যামেরাবন্দি হলেন উরফি

উরফি জাভেদ (Urfi Javed) বারবার প্রমাণ করে দিয়েছেন, তিনি দমে যাওয়ার মেয়ে নন। মাত্র কয়েকদিন আগেই উরফির খোলামেলা পোশাকের কারণে তাঁকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন কয়েকজন ট্রোলার। উপরন্তু জনপ্রিয় ইউটিউবার হিন্দুস্তানি ভাউ ওরফে বিকাশ ফাটক (Vikas Fatak) তাঁকে শুধরে যেতে বলেছিলেন। নেটমাধ্যমে উরফি প্রতিবাদ জানানোর পাশাপাশি এবার বুঝিয়ে দিলেন, তিনি নিজেকে সবচেয়ে বেশি প্রাধান্য দেন। আবারও খোলামেলা পোশাক পরে বেরোলেন উরফি। আবারও পাপারাৎজিদের সৌজন্যে সেই ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে উরফির পরনে ছিল একটি কমলা রঙের কাট আউট ড্রেস। স্লিভলেস ড্রেসের নেকে রয়েছে ডিটেলিং। ফলে উরফির স্তনের নিচের অংশ কিছুটা উন্মুক্ত রয়েছে। উন্মুক্ত রয়েছে নাভি ও কোমরের অংশ। পায়ে লাল রঙের লোফার পরেছিলেন উরফি। ঠোঁটে গোলাপি রঙের লিপস্টিক লাগিয়েছিলেন তিনি। মেকআপ ছিল উজ্জ্বল। কানে ছিল সবুজ রঙের স্টোন বসানো স্টাড। চুলে পনিটেল বেঁধেছিলেন উরফি। যথেষ্ট খোশমেজাজেই উরফি ধরা দিলেন ক্যামেরায়। পাপারাৎজিদের সাথে বরাবর তাঁকে দেখা গিয়েছে সৌজন্যমূলক আচরণ করতে। এদিনও তার অন্যথা হল না।

উরফি এক পাপারাৎজির উদ্দেশ্যে বলছিলেন, ওই ব্যক্তি তাঁর বোনকে দেখলেই লজ্জা পেয়ে যান। কিন্তু উরফি তাঁকে বলেছেন, তাঁর বোনের বয়ফ্রেন্ড রয়েছে। এদিন কমলা রঙের পোশাকে একটি ইভেন্টে উপস্থিত হয়েছিলেন উরফি। যথারীতি ভিডিওটি ভাইরাল হতেই অনেকে লিখেছেন , উরফির কোনো ক্লাস নেই। অনেকে তাঁর মানসিক পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন।

তবে প্রাণনাশের হুমকি পাওয়ার পর উরফি বলেছিলেন, তিনি কারও ক্ষতি করেননি। তা সত্ত্বেও একজন সেলিব্রিটি হয়ে তাঁর কোনো নিরাপত্তা নেই। তাহলে সাধারণ মহিলারা তো একদমই নিরাপদ নন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo