whatsapp channel

প্রতিবাদী চরিত্রে দর্শকদের মন জয়, নতুন ধামাকা নিয়ে কামব্যাক করছেন জনপ্রিয় নায়িকা

বাংলা টেলিভিশনে সিরিয়ালের (Television Serial) কোনো অভাব নেই। ছোট, বড়, মেজ একগুচ্ছ চ্যানেলে প্রতিনিয়ত সিরিয়ালের আনাগোনা লেগেই থাকে। তবে এমন নয় যে শুধু তথাকথিত প্রথম সারির চ্যানেলগুলির সিরিয়ালই জনপ্রিয় হয়…

Nirajana Nag

Nirajana Nag

বাংলা টেলিভিশনে সিরিয়ালের (Television Serial) কোনো অভাব নেই। ছোট, বড়, মেজ একগুচ্ছ চ্যানেলে প্রতিনিয়ত সিরিয়ালের আনাগোনা লেগেই থাকে। তবে এমন নয় যে শুধু তথাকথিত প্রথম সারির চ্যানেলগুলির সিরিয়ালই জনপ্রিয় হয় দর্শকদের মাঝে। দর্শকরা শেষ পর্যন্ত দেখেন ধারাবাহিকের গল্প এবং কলাকুশলীদের অভিনয়। তথাকথিত প্রথম সারিতে পড়ে না, এমন চ্যানেলেও কিছু সিরিয়াল সম্প্রচারিত হয়েছে যেগুলি মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। এমনই একটি সিরিয়াল ছিল ‘ক্যানিং-এর মিনু’ (Canning Er Minu)।

টিআরপি তালিকায় জায়গা করতে না পারলেও খুব কম সময়েই দর্শকদের প্রিয় হয়ে উঠেছিল মিনু। অন্যায়ের বিরুদ্ধে তার প্রতিবাদী চরিত্র প্রশংসা কুড়িয়েছিল দর্শকদের। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দিয়া বসু, যিনি তার আগে অভিনয় করেছিলেন ‘জীবন সাথী’ সিরিয়ালে। প্রিয়ম চরিত্রে দেখা মিলেছিল তাঁর। পরবর্তীতে মিনু হয়েও বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন দিয়া। তবে সিরিয়ালটি শেষ হওয়ার পর আর অন্য কোনও প্রোজেক্টে দেখা মেলেনি অভিনেত্রীর।

প্রতিবাদী চরিত্রে দর্শকদের মন জয়, নতুন ধামাকা নিয়ে কামব্যাক করছেন জনপ্রিয় নায়িকা

তবে দিয়া বসুর অনুরাগীদের জন্য এবার রইল ভালো খবর। শোনা যাচ্ছে, নতুন বছরেই নাকি নতুন সিরিয়ালের হাত ধরে কামব্যাক করতে চলেছেন তিনি। গুঞ্জন বলছে, এবার সান বাংলা চ্যানেলের নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। তাঁর বিপরীতে নাকি থাকছেন শুভ্রজিৎ সাহা। এও শোনা গিয়েছে, চিত্রায়ণ প্রযোজনা সংস্থার সিরিয়ালটির প্রথম প্রোমো শুট হবে জানুয়ারি মাসের শেষেই। যদিও সংবাদ মাধ্যমকে দিয়া বলেছেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। তাই নিশ্চিত করে কিছু বলতে পারবেন না।

জীবন সাথীর হাত ধরেই মূলত লাইমলাইটে উঠে আসেন দিয়া বসু। টিআরপি তালিকায় তেমন ভালো ফল না করতে পারলেও তাঁর অভিনয় দাগ কেটেছিল দর্শক মনে। বর্তমানে নতুন নতুন সিরিয়ালে নতুন নতুন জুটি দেখা যাচ্ছে। অনেক নতুন মুখ যেমন আসছে, তেমনি আবার অনেক চেনা মুখও কামব্যাক করছে নতুন ভাবে। যেমন নতুন রূপে সিরিয়ালে ফিরেছেন ওম সাহানি, রোহন ভট্টাচার্য, রণজয় বিষ্ণুর মতো অভিনেতারা। দর্শকদের চাহিদা বুঝে গল্প এনেই শুরু হচ্ছে টিআরপির লড়াই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই