Hoop PlusTollywood

Trina Saha: নীলের হাতে চড় খেয়ে পোশাক বদলাতে হল তৃণাকে!

ভারত জুড়ে প্রেক্ষাগৃহে রিলিজ হয়েছে ‘বার্বি’। বার্বির রূপকথার দুনিয়া থেকে বাস্তবের মাটিতে পা দেওয়ার অভিজ্ঞতা নিয়ে তৈরি এই ফিল্ম সকলের মনোরঞ্জন করছে। তবে ‘বার্বি’ সেট করেছে ফটোগ্রাফির নতুন ট্রেন্ড। সেলিব্রিটিদের একাংশ ‘বার্বি’ সেজে ফটোশুট করে তা অনুরাগীদের সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে নিচ্ছেন। তৃণা সাহা (Trina Saha)-ও বার্বি সাজলেন। তবে তা একটি ফ্যাশন ম্যাগাজিনের জন্য।

ম্যাগাজিনটির নাম ‘মুই’। এই ম্যাগাজিনের জুলাই মাসের কভার পেজে তৃণার দেখা মিলেছে বার্বির সাজে। ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে তাঁর বার্বি হয়ে ওঠার যাত্রাপথ অনুরাগীদের সাথে শেয়ার করেছেন তৃণা। তাঁর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার নীল সাহা (Neel Saha)-র সামনে এগিয়ে এসেছেন তৃণা। তাঁর পরনে কালো রঙের টি-শার্ট ও জেগিংস। পোশাক জুড়ে রয়েছে সাদা রঙের স্মাইলি প্রিন্ট। কিন্তু নীল, তৃণাকে আচমকাই দুই গালে একের পর এক চড় মারেন। তাঁর চড় খেয়ে পরিবর্তন হয় তৃণার পোশাকের। তৃণার পরনে দেখা যায় হালকা গোলাপি রঙের ক্রপ টপ ও শর্ট স্কার্ট। ক্রপ টপটি স্লিভলেস। টপ ও স্কার্টটি চকচকে ফ্যাব্রিকের তৈরি। এই পোশাকের সাথে তৃণার মেকআপ যথেষ্ট হালকা।

হালকা গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডোয় তৃণার চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁটে ব্যবহার করা হয়েছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিক। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের টাচ। পোশাকের সাথে মানানসই করে তৃণা দুই কানে পরেছেন সাদা মুক্তোর বিগ সাইজড ইয়ারিং। হাইলাইট করা খোলা চুলে রয়েছে হালকা কার্ল। বার্বি সেজে উচ্ছ্বসিত হয়ে অনুরাগীদের উদ্দেশ্যে ফ্লাইং কিস ছুঁড়েছেন তৃণা। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, তাঁর অন্তরের বার্বি মোড অন হয়ে গিয়েছে।

তাঁর বন্ধু সৌম্যজিৎ আদক (Soumojeet Adak) মজা করে লিখেছেন, তৃণা কি যে শুরু করেছেন! সৌম্যজিৎ-এর আগামী ফিল্ম ‘তিলোত্তমা’-য় সিঙ্গল মাদারের ভূমিকায় অভিনয় করছেন তৃণা। এছাড়াও অর্ণব রিঙ্গো ব্যানার্জী (Arnab Riingo Banerjee)-র নতুন ওয়েব সিরিজ ‘পিলকুঞ্জ’-য় শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-র বিপরীতে দেখা যাবে তৃণাকে। এই ওয়েব সিরিজটি স্ট্রিম হবে ‘আড্ডাটাইমস’ ওটিটিতে।

whatsapp logo