Hoop PlusTollywood

Subhashree Ganguly: চেহারায় ফুটে উঠেছে প্রেগনেন্সি গ্লো, ভরা মাতৃত্বেও হটনেসে কমতি নেই শুভশ্রীর

দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ের দু বছর পর তাঁর কোল আলো করে আসে একরত্তি ইউভান। বড় ছেলের তিন বছর বয়স হওয়ার সঙ্গে সঙ্গেই দ্বিতীয় বার মা হওয়ার প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন শুভশ্রী। অবশ্য অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ বন্ধ করে বসে নেই তিনি। একটানা শুটিংয়ের পাশাপাশি ফটোশুটও চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

এই মুহূর্তে সাত মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী। কিন্তু দিব্যি একটানা কাজ করে চলেছেন তিনি। জি বাংলার নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী। নিয়মিত শুটিং করার সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সাজানোর দিকেও নজর দিচ্ছেন তিনি। তার জন্য নানান লুকে মাঝেমধ্যেই ফটোশুট করতে দেখা যায় শুভশ্রীকে। দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার পর ফ্যাশন এবং বেশভূষাও বদলেছে তাঁর।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়

এখন ঢিলেঢালা পোশাকে বেশি স্টাইল করতে দেখা যায় শুভশ্রীকে। সম্প্রতি গাঢ় কমলা রঙের ড্রেসে লেন্স বন্দি হলেন তিনি। অফ শোল্ডার ড্রেসের সঙ্গে মানানসই সোনালি জাঙ্ক জুয়েলারি পরেছেন অভিনেত্রী। সঙ্গে পায়ে নীল রঙের হাই হিল। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নিজে উজ্জ্বল না হয়ে উঠলে জীবনও হবে না’। কমেন্ট বক্সে শুভশ্রীকে প্রশংসায় ভরিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মৌনি রায়রা। এখনো পর্যন্ত ৭ হাজার লাইক পড়েছে ছবিগুলিতে।

প্রসঙ্গত, শুভশ্রীকে শেষ বার দেখা গিয়েছিল ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজে। প্রথম ওয়েব সিরিজেই তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। বৃদ্ধা ইন্দুবালার লুকে শুভশ্রীকে দেখে হতভম্ব হয়ে গিয়েছিলেন সকলেই। তাঁর অভিনয় দক্ষতাও প্রশংসিত হয়েছিল। এই সিরিজের জন্য একাধিক অনুষ্ঠানে পুরষ্কৃত হয়েছেন শুভশ্রী। এমনকি সম্প্রতি তিনি ‘মহানায়ক সম্মান’ও পেয়েছেন। তবে অন্তঃসত্ত্বা হওয়ায় আপাতত কোনো সিনেমা হাতে নেননি শুভশ্রী। সম্ভবত আগামী ডিসেম্বর মাসেই দ্বিতীয় বার মাতৃত্বের সুখ পেতে চলেছেন তিনি। আপাতত নতুন সদস্যের অপেক্ষায় দিন গুনছেন অভিনেত্রী।

Related Articles