whatsapp channel

Malaika Arora: বিয়ের পিঁড়িতে প্রাক্তন স্বামী আরবাজ, সোশ্যাল মিডিয়ায় কি দেখালেন মালাইকা!

24 শে ডিসেম্বর সুরা খান (Ssura Khan)-এর সাথে আরবাজ খান (Arbaaz Khan) বাঁধা পড়লেন সাতপাকে। পেশায় মেকআপ আর্টিস্ট সুরা তাঁর দ্বিতীয় স্ত্রী। আরবাজ ও সুরার বিয়েতে পৌঁছে গিয়েছিলেন আরবাজ ও…

Avatar

Nilanjana Pande

24 শে ডিসেম্বর সুরা খান (Ssura Khan)-এর সাথে আরবাজ খান (Arbaaz Khan) বাঁধা পড়লেন সাতপাকে। পেশায় মেকআপ আর্টিস্ট সুরা তাঁর দ্বিতীয় স্ত্রী। আরবাজ ও সুরার বিয়েতে পৌঁছে গিয়েছিলেন আরবাজ ও তাঁর প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা (Malaika Arora)-র পুত্র আরহান খান (Arhaan Khan)। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয়েছে সুরা ও আরবাজের। তবে 24 শে ডিসেম্বর সকাল থেকেই মালাইকার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ও তাঁর বাড়ির সামনে আরবাজের প্রাক্তন স্ত্রীর দেখা পাওয়ার জন্য উন্মুখ পাপারাৎজিদের একাংশ। প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি মালাইকা। তবে চমক দিয়েছেন ইন্সটাগ্রামে। লাল রঙে সেজে এদিন ছবি শেয়ার করেছেন তিনি।

মালাইকার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের সাটিনের শাড়ি। শাড়ির আঁচলটি অবশ্য অন্য ফ্যাব্রিকের তৈরি। এই ফ্যাব্রিকটি স্বচ্ছ। এটি একটি প্রি-ড্রেপড শাড়ি। শাড়িটির ধরন গাউনের মতো। শাড়ির একপাশে কুঁচি থাকলেও আরেক পাশে রয়েছে স্লিট। স্লিটের কারণে উন্মুক্ত রয়েছে মালাইকার মসৃণ পা। এই অংশের উপর দিয়ে ডান কাঁধ ছুঁয়ে বেরিয়েছে শাড়ির আঁচল। এই শাড়ির সাথে লাল রঙের সিকুইনড ব্লাউজ টিম আপ করেছেন মালাইকা। ব্লাউজটি স্লিভলেস। ব্লাউজটি সামান্য ডিপ নেক হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে মালাইকার ক্লিভেজ। উজ্জ্বল রঙের শাড়ির সাথে মালাইকার মেকআপও যথেষ্ট উজ্জ্বল। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে।

ঠোঁট রাঙানো রাস্ট রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। এই শাড়ির সাথে মালাইকা গলায় পরেছেন সোনালি রঙের নেকপিস। দুই হাতের আঙুলে রয়েছে লাল রঙের স্টোন স্টাডেড আংটি। ছবিগুলি শেয়ার করে মালাইকা বুঝিয়ে দিয়েছেন তাঁর প্রিয় রঙ লাল যা শক্তির প্রতীক।

মালাইকা কারও কাছে তাঁর ছবিগুলির জন্য নিন্দিত, কারও কাছে বা নন্দিত। তবে তাঁর মনোভাব স্বতন্ত্র। ফলে নেতিবাচকতাকে নিজের জীবনের অঙ্গ হতে দেননি মালাইকা।

whatsapp logo