Bengali SerialHoop Plus

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুশোক ভুলে নতুন লুকে সব্যসাচী!

নতুন বছরে পদার্পণ করেছে পৃথিবী। 2022 শেষ হয়ে 2023 সালের প্রারম্ভ হয়েছে। সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)-র কাছে 2022 অনেক কিছু হারিয়ে ফেলার বছর। একই বছরে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে বামদেবের চরিত্রে অভিনয়ের জন্য পেয়েছিলেন সেরা অভিনেতার পুরস্কার। 2022 সালেই প্রকাশিত হয়েছিল তাঁর লেখা বই ‘দলছুটের কলম’। কিন্তু এই সেই 2022 যা তাঁর জীবন থেকে কেড়ে নিয়েছে তাঁর অনুপ্রেরণাকে, তাঁর জীবনের সবচেয়ে ভালোবাসার মানুষ ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)-কে। ঐন্দ্রিলার জীবনের শেষ পর্যায় জুড়ে শুধুই ছিলেন সব্যসাচী। দুই চোখের পাতা এক করেননি। দিন-রাত বসে থেকেছেন হাসপাতালে। নিজে হাতেই ঐন্দ্রিলাকে সুস্থ করে ফিরিয়ে নিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু বাদ সেধেছিল বিধি। 20 শে নভেম্বর সব প্রচেষ্টা ব্যর্থ করে চলে গিয়েছেন ঐন্দ্রিলা। এরপর থেকে অন্তরালে চলে যান সব্যসাচীও। তাঁর সবকটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেন তিনি। তবে বর্ষশেষে নিজেদের ক্যাফেতে এক ঝলক দেখা মিলল সব্যসাচীর।

31 শে ডিসেম্বর সব্যসাচী, সৌরভ দাস (Sourav Das) ও দিব্যপ্রকাশ রায় (Dibyaprakash Roy)-এর মালিকানাধীন ক্যাফে ‘হোডল’স’-এর নববর্ষের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। এদিন ক্যাফেতে গানের অনুষ্ঠান ছিল। তবে সব্যসাচীর পোশাকে কোনো বাহুল্য ছিল না। বরাবর তাঁকে দেখা গিয়েছে একটি গ্রে ও কালো রঙের মিশেলে টি-শার্ট পরতে। এদিনও তাঁর পরনে ওই টি-শার্ট ও ট্রাউজার ছিল। হাতে কফির কাপ নিয়ে এক ঝলক দেখা মিলল তাঁর। তবে আগের মতো গোঁফ-দাড়ি নেই। ক্লিন শেভড সব্যসাচী।

ক্যামেরায় সকলের মুখে হাসি ধরা পড়লেও সব্যসাচী ছিলেন ম্লান। তবে সৌরভ জানিয়েছেন, প্রায়ই তিনি ক্যাফেতে আসছেন। কিছুক্ষণ থেকে আবারও ফিরে যাচ্ছেন। সাধারণতঃ ‘হোডল’স’-এর মেনু নিয়ে সৌরভের সাথে কথা হয় সব্যসাচীর। গত বছর পুজোর সময় এই ক্যাফের উদ্বোধন হয়। সেই সময় উপস্থিত ছিলেন ঐন্দ্রিলাও।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আবারও স্টার জলসার পর্দায় ফিরতে চলেছেন সব্যসাচী। তবে এবার তিনি ফিরছেন সাধক রামপ্রসাদ রূপে। ভক্তিমূলক এই ধারাবাহিকে শ‍্যামা মায়ের চরিত্রে পায়েল দে (Payel Dey)-র অভিনয়ের কথা রয়েছে। এমনকি শোপা যাচ্ছে, কয়েকদিন আগেই এই ধারাবাহিকের প্রোমোর শুট সেরেছেন সব্যসাচী।

whatsapp logo