whatsapp channel

রবি গানে ফুটে উঠল দর্শণা-অর্জুনের রসালো প্রেম, ভিডিও ভাইরাল মুহূর্তে

অবশেষে দেখা হলো দর্শণা-অর্জুনের। তবে বাস্তবে নয়,মিউজিক ভিডিওতে।বাঙালির দুর্গাপূজা মানেই প্রথম দেখা,অষ্ট মীর অঞ্জলি দিতে গিয়ে প্রথম প্রেমে পড়া। এই কনসেপ্টকে মাথায় রেখে রবীন্দ্রনাথ ঠাকুরের বিখ্যাত গা ন ‘মাঝে মাঝে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অবশেষে দেখা হলো দর্শণা-অর্জুনের। তবে বাস্তবে নয়,মিউজিক ভিডিওতে।বাঙালির দুর্গাপূজা মানেই প্রথম দেখা,অষ্ট মীর অঞ্জলি দিতে গিয়ে প্রথম প্রেমে পড়া। এই কনসেপ্টকে মাথায় রেখে রবীন্দ্রনাথ ঠাকুরের বিখ্যাত গা ন ‘মাঝে মাঝে তব দেখা পাই ‘ -কে রিক্রিয়েট করে গেয়েছেন অরিন্দম চট্টোপাধ্যায়।

Advertisements

এর আগেও এই গানটির কভার বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন বিভিন্ন গায়ক-গায়িকারা। 2020 সালের অন্যতম জনপ্রিয় গানের তালিকায় এই রবীন্দ্রসঙ্গীতটি রয়েছে। এবার এই গানটির মিউজিক ভিডিওকে মডার্ন লুকে নিয়ে আসতে চলেছেন মিউজিক ভিডিওর পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে রাজবাড়ীতে। এই গানে আধুনিক পোশাক পরিহিত দর্শণা-অর্জুন জুটির রসায়ন একঝলক দখিনা বাতাসের ছোঁয়া এনে দিয়েছে দর্শকের মনে।

Advertisements

ইতিমধ্যেই ভাইরাল হয়েছিল মিউজিক ভিডিওর টিজার।অবশেষে আজ 2রা অক্টোবর মুক্তি পেল সমগ্র ভিডিওটি। অসামান্য এই রবীন্দ্রসঙ্গীতটি আবারও পুজো মাতাতে চলে এল এবং তার সাথে যে জড়িয়ে থাকবে একাধিক নস্টালজিয়া ,তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media