whatsapp channel
Bengali SerialHoop Plus

Saibal Bhattacharya: মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত, ফেসবুক ভিডিও করে আত্মহত্যার চেষ্টা টলি অভিনেতার

পল্লবী, বিদিশার পর বাংলা টেলিভিশন জগতের এক প্রবীণ অভিনেতা একই পথে হাঁটলেন। তিনিও নাটকীয় ভাবে আত্মহত্যার চেষ্টা করেন। শুধু আত্মহত্যা নয়, ফেসবুক ভিডিও করে জানান যে তিনি আত্মহত্যা করতে চান, আইন নিজের হাতে তুলে নিতে চান। এবং তার মৃত্যুর জন্য কারা দ্বায়ী থাকবে সেটা পর্যন্ত আংশিক বলে যান।

যারা বাংলা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা অভিনেতা শৈবাল ভট্টাচার্যকে (Saibal Bhattacharya) চিনবেন। বাংলার বহু ধারাবাহিকে কাকা, মামার চরিত্র করেছেন। কিন্তু, এই অভিনেতার বাড়ির তরফ থেকে জানা যাচ্ছে যে, কাজ না পাওয়ার দরুন অর্থ সংকটে ভুগছিলেন তিনি। পেশাগত জীবনের হতাশার জেরেই এমন ভয়ানক কাণ্ড করে বসেছেন তিনি।

সোমবার রাতে ধারালো অস্ত্র দিয়ে নিজেকে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন এই অভিনেতা। তার ফেসবুক পেজে ভিডিওটি এখনও পর্যন্ত দেখা যাচ্ছে। যেখানে তার মাথা ফেটে রক্ত মুখ গলা বেয়ে উপচে পড়ছে। ঠোঁটে একটা গোটা সিগারেট। হাতে ফোন। বোঝা যাচ্ছে তিনি মদ্যপ। মুখে অশ্রাব্য ভাষা দিয়ে তিনি বলেন, “আইন নিজের হাতে তুলে নিতে বাধ্য হলাম। “এর জন্য আমার স্ত্রী, শাশুড়ি এবং…”। ভিডিয়ো শেষ হয়ে গেল।আপতত চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসাধীন শৈবাল ভট্টাচার্য। শারীরিক অবস্থা যথেষ্ট উদ্বেগজনক।

এইটি ছিল অভিনেতার দ্বিতীয় বিয়ে। ব্যাক্তিগত জীবন কি আদৌ মধুর ছিল না অভিনেতার? সেই জন্যেই কি ভিডিওতে স্ত্রী ও শাশুড়ির কথা আনেন? বলা মুশকিল পল্লবী বিদিশা সুশান্ত সিং রাজপুত এর মনের ব্যথা, তবে শৈবাল যথেষ্ট প্রবীণ একজন মানুষ। তিনিও কেনো এক পথের পথিক হতে চাইছিলেন বলা মুশকিল।

whatsapp logo