BollywoodHoop Plus

Saif Ali Khan: রাতের অন্ধকারে কাকে বেডরুমে ডাকলেন সইফ আলি খান!

বলিউডের তারকা দম্পতিদের হাঁড়ির খবর নিয়ে ভক্তদের উন্মাদনা থাকে তুঙ্গে। তারা কি করেন, কি খান, কিভাবে ফাঁকা সময় কাটান, বাড়িতে কেমন জীবন তাদের- এইসব নিয়ে নানা মশলাদার চর্চা হতেই থাকে। আর সেই দম্পতি যদি হন নবাব দম্পতি, তাহলে তো আলোচনা হয় দ্বিগুন। আজ্ঞে হ্যাঁ, পতৌদি পরিবারের কথাই হচ্ছে। ছোটে নবাব সইফ আলি খান (Saif Ali Khan) এবং তার অর্ধাঙ্গিনী করিনা কাপুরকে (Kareena Kapoor) নিয়ে নানা আলোচনা চলতেই থাকে ‘পেজ-থ্রি’-তে। প্রায়ই তারা থাকেন শিরোনামে। তবে এবার এক অন্য কারণে তারা এসেছেন খবরে।

বলিউডের তারকা জুটিগুলিকে বরাবর দেখা যায় প্যাপদের সামনে নানা পোজে ছবি তুলতে। আবার অনেকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেও নিজেদের নানা মুহূর্ত ক্যামেরাবন্দি করতেই ভালোবাসেন। এই ট্রেন্ড এখন বলিউডে বেশ সচল। তবে এই ট্রেন্ড থেকে কিছুটা দূরেই থাকেন ছোটে নবাব। তার অর্ধাঙ্গিনীকে নানা সময় নানা জায়গায় পোজে দিতে দেখা গেলেও সইফের মেজাজ এক্কেবারে নবাবি। তাই তিনি খুব একটা প্যাপদের সামনে স্বচ্ছন্দবোধ করেন না।

তবে এবার সেই প্যাপদের সঙ্গেই দুর্ব্যবহার করে বসলেন খান দম্পতি। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে সইফের বাড়ির সামনে ভিড় জমিয়েছেন প্যাপরা। তখনই ‘সইফিনা’ জুটিকে দেখা যায় ঘরমুখী হতে। সেই সময় তাদের দুজনএর ছবি তোলার জন্য এগিয়ে যায় তারা। তারকা দম্পতিকে তারা অনুরোধ করেন ছবি তোলার জন্য। কিন্তু তখনই মেজাজ হারান নবাব-পুত্তর। তিনি সোজা বলেন, ‘একটা কাজ করুন না, আমার বেডরুমে চলে আসুন’। তারপর গটগট করে দরজা খুলে বাড়িতে ঢুকে যান দুজনে। পরক্ষনে দরজা বন্ধও করে দেন তিনি।

আর এই ভিডিওকে ঘিরে যথেষ্ট শোরগোল পড়ল সামাজিক মাধ্যমে। অনেকেই দম্পতির সমালোচনায় মশগুল হয়েছেন। তবে অনেকেই আবার বলেছেন যে হতেই পারে কোনো কারণে তাদের মেজাজ ঠিক ছিল না।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা