whatsapp channel

রিনি-মিমির পর আবারো মুখ বদল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে

কিছুদিন ধরে জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে বেশ কিছু জনপ্রিয় মুখ বদলাতে দেখা যাচ্ছে। সম্প্রতি ধারাবাহিকের রিনি মিশমি দাস জানিয়েছিলেন যে তিনি আর অভিনয় করবেন না।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন ধরে জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে বেশ কিছু জনপ্রিয় মুখ বদলাতে দেখা যাচ্ছে। সম্প্রতি ধারাবাহিকের রিনি মিশমি দাস জানিয়েছিলেন যে তিনি আর অভিনয় করবেন না। তাঁর চরিত্রটিতে কাকে দেখা যাবে তা এখনও ঠিক করেন নি নির্মাতারা। কিছুদিন আগে মিমির চরিত্রে মুখ বদলাতে দেখা গেছে। এই চরিত্রে তনুশ্রীর সাহার পরিবর্তে দেখা যাচ্ছে অভিনেত্রী লিজা সরকারকে। ফের একবার এই পথ যদি না শেষ হয়ের একটি জনপ্রিয় চরিত্রের মুখ বদল করা হয়েছে। সেই চরিত্রটি আর কেউ নয় সাত্যকির ঠাম্মি। এই গল্পে যার গুরুত্ব অনেকটাই।

Advertisements

রাত দশটায় ডিনার টেবিলে বসে বাংলার চোখ থাকে উর্মি এবং সাত্যকির রোমান্সের ওপর। মুমু দিদির বিয়ে কিংবা সরকার বাড়ি বাঁচানো জমজমাট গল্পের বুননে চোখ ফেরাতে পারেন না দর্শকেরা। এই সিরিয়াল যৌথ পরিবারের গল্প বলে। তাই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র সমান গুরুত্বপূর্ণ।

Advertisements

গল্পের শুরু থেকেই ঠাম্মি চরিত্রটির ভূমিকা অনেকখানি দেখানো হয়েছিল। যার পর্দায় নাম রমা সরকার। প্রথমেই ঠাম্মি চরিত্রে দেখা গিয়েছিল কিংবদন্তি অভিনেত্রী অলকানন্দা রায়কে। কিন্তু ধারাবাহিক শুরু হবার অল্প কয়েক দিনের মধ্যেই তিনি এই চরিত্রটি থেকে বেরিয়ে আসেন। এরপর এই চরিত্রে আসেন অভিনেত্রী কল্যাণী মন্ডল। ঠাম্মি হিসেবে দর্শক তাঁকে বেশ ভালোভাবেই মেনে নিয়েছিলেন। কিন্তু আজ থেকে আর তাঁকে এই চরিত্রে দেখা যাবে না। এই চরিত্রে অভিনয় করবেন কুমকুম ভট্টাচার্য্য। দর্শকদের একাংশ রেগে গেলেও অনেকাংশেরই দাবি কুমকুম ভট্টাচার্য দর্শকদের ভালোবাসা কেড়ে নিতে সক্ষম হবেন।

Advertisements

গল্পের গতি এখন যে জায়গায় সেখান থেকে ঠাম্মি চরিত্রটিকে পুরোপুরি উপেক্ষা করতে পারেননি পরিচালক। তাই কুমকুম ভট্টাচার্যকে তিনি কল্যাণী মন্ডলের জায়গায় নিয়ে আসেন। এখন এটাই দেখার নতুন ঠাম্মিকে দর্শক আগের ঠাম্মির মত সমান ভালোবাসা দিতে পারেন কিনা।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar