whatsapp channel

Janhvi Kapoor: গোলাপি বিকিনিতে জাহ্নবীকে দেখেই ঘাম ঝরল পুরুষ ভক্তদের

একসময়ের নামজাদা অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। বলিউডে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

একসময়ের নামজাদা অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। বলিউডে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি, এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে জাহ্নবী। তার রূপে এখন পাগল অনেকেই। বর্তমান প্রজন্মের মধ্যে অনেকের ‘ক্রাশ’ও হয়ে উঠেছেন এই বলি-সুন্দরী।

Advertisements

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় শ্রীদেবী কন্যা। নিজের জীবনের সবটুকু মুহূর্ত তিনি ভাগ করে নিতে পছন্দ করেন তার ভক্তদের সঙ্গে। তার ইনস্টাগ্রামের দেওয়ালও বেশ গ্ল্যামারাস। সেখানে নানা লুকে তাকে দেখা যায় নানা সময়ে। কখনো সাবেকি পোশাক, কখনো আবার পাশ্চাত্য ঘরানার পোশাকে নিজেকে বন্দি করে অবতীর্ণ হন বি-টাউনের এই সুন্দরী। সম্প্রতি এমনই এক উষ্ণ অবতারে ধরা দিয়ে ভক্তদের ঘুম কাড়লেন জাহ্নবী। এবার তাকে দেখা গেল বিকিনি সহ একাধিক ‘বোল্ড’ পোশাকে। আর তাকে দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের।

Advertisements

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। কোনো ছবিতে সূর্যাস্ত দেখা গেছে, তো কোনো ছবিতে রাতের আকাশ। তবে এসবের মাঝে নজর কেড়েছেন অতীব সুন্দরী জাহ্নবী। একটি ছবিতে তাকে অস্তগামী সূর্যের সামনে পিঙ্ক রংয়ের ফ্লোরাল প্রিন্টেড বিকিনিতে দেখা গেছে। পোশাকের ফাঁকে ঠিকরে বেরিয়েছে তার যৌবনের রূপরেখা। অন্য ছবিতে রাতের পোশাকে তাকে সোফার উপর ঘুমোতে দেখা গেছে। আবার আরেকটি ছবিতে নিউড মেকআপে তাকে দেখা গেছে সবুজ একটি পোশাকে। অন্য ছবিতে তিনি লেন্সবন্দি হয়েছেন মেকআপ রুমে। আবার আরেকটি ছবিতে কালো থাই-স্লিট পোশাকে ধরা দিয়েছেন তিনি। পোস্টের শেষে একটি ভিডিওতে একচোখ বুজে ‘ভিক্টরি’ সাইন দিতে দেখা যাচ্ছে।

Advertisements

সমস্ত ছবিতেই আবেদনময়ী হয়ে উঠেছেন শ্রীদেবী কন্যা। ছবির ক্যাপশনেট তিনি লিখেছেন, ‘একটিকে ছাড়িয়ে অন্যটিও বিপজ্জনক’। আর তাকে দেখে প্রাক-গ্রীস্মেই ঘামে ভিজেছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে তারা প্রিয় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা