BollywoodHoop Plus

রীতিমতো কাড়াকাড়ি করেন সেলিব্রেটিরা, কি এমন উপহার থাকে ‘কফি উইথ করণ’ হ্যাম্পারে!

‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজন শুরু হয়ে গিয়েছে। চলতি বছর ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হচ্ছে ‘কফি উইথ করণ’। শোয়ের সঞ্চালক করণ জোহর (Karan Johar)-এর কৌশলী প্রশ্ন এই সিজনে যেন ‘ব্রহ্মাস্ত্র’ হয়ে গিয়েছে। ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনের ওপেনিং এপিসোডে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর সিং (Ranveer Singh)। কিন্তু প্রত্যেক অতিথি নির্বিশেষে র‌্যাপিড ফায়ার রাউন্ডের শেষে গিফট হ্যাম্পারটি লোভনীয়।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

র‌্যাপিড ফায়ারের প্রশ্নের জবাব ঠিকঠাক দিলে তবেই পাওয়া যায় এই গিফট হ্যাম্পারটি। সেলিব্রিটিদের মধ্যে এই হ্যাম্পারটি জেতার জন্য রীতিমত প্রতিযোগিতা শুরু হয়ে যায়। অত্যন্ত স্পেশ্যাল এই হ্যাম্পারে কি কি থাকে, তা নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। অবশ্যই করণ নিজের হাতে এই গিফটগুলি পছন্দ করে বানান হ্যাম্পারটি। প্রতি বছর এই হ্যাম্পারে থাকে একটি ফ্রেঞ্চ প্রেস কফি প্লাঞ্জার, রোস্টেড কফি ও কফি মগ। তবে এবার করণ এই হ্যাম্পারে যোগ করেছেন নতুনত্ব।

অন্য বারের মতো হ্যাম্পারে রোস্টেড কফি, ফ্রেঞ্চ প্রেস কফি প্লাঞ্জার ও কফি মগ তো থাকছেই। তার সাথে থাকছে শ‍্যাম্পেনের বোতল, আইফোন, ব্লু টুথ স্পিকার ও অন্দরসজ্জার সামগ্রী। ফলে র‌্যাপিড ফায়ার রীতিমত কঠিন করেছেন করণ। এবারের প্রশ্নগুলি সেলিব্রিটিদের হকচকিয়ে দেওয়ার মতো। তবে হার মানতে নারাজ সেলিব্রিটিরাও। করণকেও মাঝে মাঝে বাউন্সার দিচ্ছেন তাঁরা। সপ্তম সিজন প্রথম দিন থেকেই দর্শকদের মন কাড়ছে।

2004 সালের নভেম্বর মাসে প্রথমবার শুরু হয়েছিল ‘কফি উইথ করণ’। প্রথম বছরে শো যথেষ্ট জনপ্রিয় হলেও তা কয়েক বছর বন্ধ রেখেছিলেন করণ। পুনরায় শো শুরু হওয়ার পর তা পড়েছিল বিতর্কের মুখেও। তবে ‘কফি উইথ করণ’-এর ক্রমবর্ধমান জনপ্রিয়তায় আঁচ পড়েনি।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo