Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর দিদিও ছিলেন এক জনপ্রিয় অভিনেত্রী, ছবি দেখলে সৌন্দর্যে মুগ্ধ হবেন আপনিও

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-র জীবন অত্যন্ত বিতর্কিত। ব্যক্তিগত জীবনে বহু মানুষ তাঁর বিতর্কের কারণেই সরে গিয়েছেন শ্রাবন্তীর পাশ থেকে। কিন্তু তাঁর দিদি স্মিতা চট্টোপাধ্যায় ঘোষ (Smita Chatterjee Ghosh) সব সমস্যার সম্মুখীন হয়েও শ্রাবন্তীর সমর্থনে বারবার দাঁড়িয়েছেন। একসময় স্মিতা ও শ্রাবন্তী দুইজনে একসাথে শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। পরবর্তীকালে শ্রাবন্তী খুব অল্প বয়সে রাজীব বিশ্বাস (Rajiv Biswas)-কে বিয়ে করে যখন ইন্ডাস্ট্রিকে সাময়িক বিদায় জানিয়ে অন্তরালে ছিলেন, সেই সময় একের পর এক ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা। কাজ করেছেন কয়েকটি ফিল্মেও।

তবে স্মিতাকে বরাবর পার্শ্ব চরিত্রে অভিনয় করতেই দেখা গিয়েছে। স্মিতা অভিনীত ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ছিল ‘মৌচাক’। এছাড়াও তাঁর অভিনীত ফিল্মগুলির মধ্যে রয়েছে ‘শপথ’, ‘পরবাস’। 2016 সালে অভিনেতা সুজয় ঘোষ (Sujoy Ghosh)-কে বিয়ে করে ধীরে ধীরে অভিনয় জগৎ থেকে সরে যান স্মিতা। ‘মজনু’, ‘হান্ড্রেড পার্সেন্ট লাভ’-এ পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও 2019 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘তিন কাহিনী’-তে নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল সুজয়কে। তাঁর বিপরীতে নায়িকা ছিলেন স্মিতা। তবে এরপর সুজয়ের হাতেও ক্রমশ কমে গিয়েছে কাজ। সুজয়ও অভিনয় জগৎ থেকে বিদায় নিয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও অ্যাকটিভ নন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Smita Ghosh (@tullismitha09)

তবে স্মিতা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। নিজের জীবনের বিভিন্ন মুহূর্তের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে নেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কম নয় তাঁর অনুরাগীর সংখ্যাও। ইতিমধ্যেই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন স্মিতা। বোনপোকে কোলে নিয়ে ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Smita Ghosh (@tullismitha09)

তবে গত বছর স্মিতার সাথে শ্রাবন্তী একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলে অনুরাগীদের একাংশ স্মিতার রূপের প্রশংসা করে বলেছিলেন ‘দুই বাঘিনী’।

 

View this post on Instagram

 

A post shared by Smita Ghosh (@tullismitha09)

whatsapp logo