Bengali SerialHoop Plus

একরত্তি খুদের সঙ্গে ভালোবাসার দিন উদযাপন করলেন অভিনেত্রী রূপসা চক্রবর্তী, রইলো ছবি

রূপসা চক্রবর্তী। এই অভিনেত্রীকে আমরা টেলিভিশনের ওপারে বেশির ভাগ ধারাবাহিকে সকলের প্রিয় ননদ বা দেওরের বৌমনি হিসেবে দেখি। প্রধান নায়িকার চরিত্রে না দেখলেও পার্শ্ব চরিত্রে আমরা রূপসার দেখা পেয়েছি বহু ধারাবাহিকে। ‘দ্বীপ জ্বেলে যাই’, ‘খোকাবাবু’, ‘কলের বৌ’, ‘জড়োয়ার ঝুমকো’, ‘রাখিবন্ধন’ এর মতো বহু ধারাবাহিকে এই মিষ্টি বৌমনিকে দেখেছি। তাঁর হাসি যেমন মিষ্টি, তেমনই অভিনয় ততটাই সাবলীল। খোকাবাবু সিরিয়ালে বৌমণি হিসেবে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেন রূপসা চক্রবর্তী।

বর্তমানে রূপসা ‘জীবনসাথী’ এবং ‘গঙ্গারাম’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। নিজের অভিনয়ে বেশ প্রশংসা পাচ্ছেন। পাশাপাশি আকাশ ৮ চ্যানেলে ‘রাধুঁনি’ রিয়ালিটি শোতে সঞ্চালনার দায়িত্বে আছেন। তিনি রান্নাতেও বেশ পটু। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রীর নিজের একটা পরিচয় পেয়েছে। রূপসা চক্রবর্তী ব্লুজ সংস্থার কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর স্ত্রী আর এক ছেলে আর মেয়ের মা। স্বামী স্নেহাশিস চক্রবর্তীর হাত ধরেই প্রথম অভিনয় জগতে পা রাখা।

সাদামাটা গৃহিনী হিসেবেই দিব্যি সংসার করছিলেন। সংসার করার সময় ভাবেননি কোনোদিন অভিনয় জগতে আসবেন, কিন্তু চ্যালেঞ্জ আক্সেপ্ট করতে পছন্দ করেন অভিনেত্রী। প্রসঙ্গত রূপসার বাবা ও জ্যেঠু অভিনয় জগতের সঙ্গেই যুক্ত, তাই রক্ত কিছু হলে কথা বলে তাই সেরা সহ অভিনেত্রী হিসেবে ঝুলিতে গেছে অনেক পুরষ্কার। অন্যদিকে ছেলে রূপস্নাত’র পড়াশোনা নিয়ে নজর রাখেন অভিনেত্রী।। আর ছেলের বেস্ট ফ্রেন্ড ও হলেন রূপসা।

সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম রূপসা বড্ডো প্রিয়। তাই প্রায় সময়েই আক্টিভ থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে। ইন্সটাগ্রাম হোক বা ফেসবুক সব জায়গাতেই নিজের আপডেট দিতে থাকেন এই সুন্দরী অভিনেত্রী। মাঝে সাঝে নানান নাচের ভিডিও শেয়ার করেন তিনি৷ গতকাল ছিল প্রেমের দিবস। এই দিন স্নেহাশিস বা ছেলে রূপস্নাত নয় একটি মেয়ের সাথে ভালোবাসার দিন উদযাপন করলেন। গোলাপি শাড়ি সাথে মানানসই গয়না আর মাথায় খোপা অন্যদিকে মেয়েকে ফ্রক পড়িয়ে কোলে নিয়ে ছবি তুললেন। ক্যপশানে লিখলেন, “আমার নতুন ভালোবাসার এই ছোট্ট মানুষটার সাথেই কাটালাম, আজ ভালোবাসার দিনটা। এই কন্যা অভিনেত্রীর মেয়ে নয় বোনের মেয়ে। বোনের মেয়েকে নিজের মেয়ের মতো ভালোবাসেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।