BollywoodHoop Plus

Sanjay-Raveena: বড় পর্দায় আবারও সঞ্জয়-রবীনা ম্যাজিক, আসছে ‘ঘুড়চড়ি’

আবারও বড় পর্দায় ফিরছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)। খুব শীঘ্রই তাঁদের দুজনকে একসাথে দেখা যাবে বিনয় গান্ধী (Vinay Gandhi) পরিচালিত ‘ঘুড়চড়ি’ ফিল্মে। এই ফিল্মে অভিনয় করবেন বিতর্কিত অভিনেতা পার্থ সামথান (Parth Samthaan)। তাঁর বিপরীতে অভিনয় করবেন গুলশন কুমার (Gulshan Kumar)-এর মেয়ে কুশালি কুমার (Kushalii Kumar)।

নয়ের দশকে একাধিক হিট ফিল্ম উপহার দিয়েছেন সঞ্জয় ও রবীনা জুটি। তালিকায় রয়েছে ‘আতিশ’, ‘ক্ষত্রিয়’, ‘বিজেতা’-র মতো ফিল্ম। ইতিমধ্যেই ‘ঘুড়চড়ি’-র মোশন পোস্টার শেয়ার করেছেন সঞ্জয়। মোশন পোস্টার শেয়ার করে সঞ্জয় লিখেছেন, খুব শীঘ্রই অত্যন্ত মজাদার একটি ফিল্ম নিয়ে তিনি আসছেন দর্শকদের কাছে। এই পোস্টে ফিল্মের বাকি কলাকূশলীদের ট‍্যাগ করেছেন সঞ্জয়। 23 শে ফেব্রুয়ারি, বুধবার থেকে শুরু হয়ে গিয়েছে ‘ঘুড়চড়ি’-র শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

এছাড়াও চলতি বছর মুক্তি পেতে চলেছে দক্ষিণী ফিল্ম ‘কেজিএফ চ্যাপ্টার 2’। ফিল্মটি হিন্দি সহ তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালম ভাষায় সমগ্র বিশ্বে মুক্তি পেতে চলেছে। এই ফিল্মে স্ক্রিন শেয়ার করছেন সঞ্জয় ও রবীনা। ফিল্মে সঞ্জয়কে দেখা যাবে আধিরার ভূমিকায়। রবীনা অভিনয় করছেন প্রধানমন্ত্রী রমিকা সেনের চরিত্রে।

ক্যান্সার মুক্ত হওয়ার পর একের পর এক ফিল্মে অভিনয় করছেন সঞ্জয়। তাঁর আগামী ছবির তালিকায় রয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার 2’, ‘ঘুড়চড়ি’ ছাড়াও ‘পৃথ্বীরাজ’ ও ‘ শামশেরা’ -র মতো ফিল্ম। অপরদিকে কিছুদিন আগেই নেটওয়ার্কের মুক্তি পেয়েছে হিন্দি ওয়েব সিরিজ ‘আরণ‍্যক’। এই ওয়েব সিরিজে পুলিশ অফিসারের ভূমিকায় নজর কেড়েছেন রবীনা।

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

whatsapp logo